Opu Hasnat

আজ ৩০ মে বৃহস্পতিবার ২০২৪,

যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত : আইজিপি সুনামগঞ্জ

যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত : আইজিপি

সুনামগঞ্জের শাল্লায় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশের চারদিকে উন্নয়ন হচ্ছে সেই উন্নয়নের  ছোয়া বাংলাদেশ পুলিশে এসেও লেগেছে। এমনকি বাংলাদেশ পুলিশের বিভিন্ন সক্ষমতা বাড়াতে বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। সেগুলো দ্রুত বাস্তবায়ন করা হবে।

তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রীর জঙ্গিবাদ সন্ত্রাসবাদের প্রতি যে জিরো টলারেন্সের নীতি সেই নীতিতে পুলিশ কাজ করে বাংলাদেশকে একটি বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি করতে সক্ষম হয়েছে এবং এদেশের বিনিয়োগ বিদেশি বিনিয়োগকে আর্কষণ করছে যার কারণে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো হচ্ছে এমনকি সামগ্রীক ভাবে দেশের অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে। পুলিশ দীর্ঘদিন যাবৎ নির্বাচন নিয়ে কাজ করছে। এমনকি নির্বাচনে আইনশৃঙ্খলা কি ভাবে পালন করতে হয় সেই বিষয়ে পুলিশের অভিজ্ঞতা রয়েছে। আগামী দিনে যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশের প্রস্তুত রয়েছে।  

শুক্রবার সকালে সুনামগঞ্জের শাল্লার থানার স্টুডিও এপার্টমেন্ট নবনির্মিত ভবণ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই সব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মদ, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী প্রমুখ।

এই বিভাগের অন্যান্য খবর