Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে বড়ই খাওয়ানোর প্রলোভনে শিশুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ১ রাজবাড়ী

রাজবাড়ীতে বড়ই খাওয়ানোর প্রলোভনে শিশুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ১

রাজবাড়ীতে ৪ বছরের এক শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে অসিত কুমার সরকার (৪৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি রাজবাড়ী সদর উপজেলার মুকুন্দিয়া হায়দারপুর গ্রামের রঞ্জিৎ সরকারের ছেলে। 

ওই শিশুর মাতা বলেন, তাদের বাড়ী পার্শ্ববর্তী জেলায়। দীর্ঘদিন এ এলাকায় ভাড়া থাকেন। গত ১৫ ফেব্রুয়ারী দুপুর সোয়া ১২ টার দিকে বাড়ীতে প্রতিবেশি অসিত কুমার সরকার আসেন। স্বামী বাড়িতে না থাকার সুবাদে তার নাবালিকা কন্যা (৪) কে আদর করে এবং বড়ই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার বসত বাড়ীতে নিয়ে যায়। কন্যাকে না দেখে বাড়ীর আশপাশে খোঁজাখুজির একপর্যায়ে তার বসত বাড়ীর উঠানে গিয়ে ঘরের মধ্যে মেয়ের চিৎকার শুনতে পান দিনি। দ্রুত তার ঘরের মধ্যে প্রবেশ করে দেখতে কন্যার পড়নের ফুল প্যান্ট খুলে তার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষণ করার চেষ্টা করতে। ডাকচিৎকার দিলে বাড়ীর আশপাশের লোকজন এগিয়ে আসলে দ্রুত ঘর থেকে পালিয়ে যায় অসিত। পরে বৃহস্পতিবার রাজবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। 

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শাহাদাত হোসেন বলেন, অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করা হয়। তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।