Opu Hasnat

আজ ২২ মার্চ বুধবার ২০২৩,

মোরেলগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল ইসলামকে সংবর্ধনা বাগেরহাট

মোরেলগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল ইসলামকে সংবর্ধনা

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান  সাইফুল ইসলাম কে ইউনিয়ন বাসির পক্ষ থেকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার সকালে মোরেলগঞ্জ উপজেলার ১৩ নং নিশানবাড়িয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামকে স্থানীয় জনসাধারনের পক্ষ থেকে তাকে গণসংবর্ধনার আয়োজন করা হয। 

ইউনিয়ন পরিষদ মাঠে  এ গণসংবর্ধনায় স্থানীয় জনসাধারণ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক সহ সকল জনসাধারণে স্বতঃস্ফূর্ত ভাবে মাঠটি কানায় কানায় পরিপূর্ন হয়ে গেছে। ১৬ ইউনিয়নের সবচেয়ে কনিষ্ঠ চেয়ারম্যান সাইফুল ইসলামকে কাছে পেয়ে সকলে আনন্দিত।  

চেয়ারম্যান ইউনিয়নের সকলের কাছে সহযোগিতা কামনা করেন।  সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  মোরলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ লিয়াকত আলী খান।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট পিসি কলেজের ভারপ্রাপ্ত  অধ্যক্ষ মোহাম্মদ শাহ আলম ফরাজী, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, এস এম কলেজের প্রভাষক  মোঃ জাকির হোসেন। এছাড়াও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।