Opu Hasnat

আজ ২৩ ফেব্রুয়ারী শুক্রবার ২০২৪,

সৈয়দপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত নীলফামারী

সৈয়দপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের মূর্তজা ইনিস্টিউটের ব্যাডমিন্টন গ্রাউন্ডে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ব্যাডমিন্টন টুর্নামেন্টের একক ও দ্বৈত দুই ইভেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

একক খেলায় মুখোমুখি হয় দিল আফরোজা মেমোরিয়াল হাসপাতালের পক্ষে মাসুদ রানা ও সৈয়দপুর ব্যাডমিন্টন ক্লাবের পক্ষে জাবেদ আত্তারি। খেলায় ২-০ সেটে  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মাসুদ রানা। অন্যদিকে দ্বৈত খেলায় দিল আফরোজা মেমোরিয়াল হাসপাতালের পক্ষে মাসুদ-সুমন ও সৈয়দপুর ব্যাডমিন্টন ক্লাবের পক্ষে জাবেদ-মাহমুদ মধ্যেকার খেলায় ২-০ সেটে জিতে চ্যাম্পিয়ন হয় মাসুদ-সুমন জুটি। 

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিগণ। টুর্নামেন্টে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফয়সাল রায়হান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর থানার ওসি সাইফুল ইসলাম, ক্রীড়ামোদী ও ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দসহ খেলোয়াড়গণ। উপস্থিত শত শত দর্শক ফাইনালট খেলাটি উপভোগ করেন। 

উল্লেখ্য, ক্রীড়া সংস্থা আয়োজিত এই টুর্নামেন্টে ব্যাক্তিগত, ক্লাব ও সংগঠনের পক্ষে থেকে ৫০ জন খেলোয়াড় অংশগ্রহণ করে। যেখানে একক পর্বে ১৪ জন এবং দ্বৈত পর্বে ১৮টি জুটি ছিলো। 

মোখছেদুল মোমিন জানান, আমরা ক্রীড়াঙ্গনের পুরনো জৌলুস ফিরিয়ে আনতে চাই। ক্রীড়া সংস্থার মাধ্যমে সকল ইভেন্টকে মাঠে গড়ানোর চেষ্টা করছি। ক্রীড়া সংস্থার থেকে  ভলিবল ও ফুটবল লীগের আয়োজনের কার্যক্রম হাতে নেয়া হয়েছে