Opu Hasnat

আজ ১৪ এপ্রিল রবিবার ২০২৪,

বঙ্গবন্ধু কন্যা গরীব অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন : এমপি বাবু খুলনা

বঙ্গবন্ধু কন্যা গরীব অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন : এমপি বাবু

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিন দেশের দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। 

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে চেক প্রাপ্ত সুবিধাভোগী অসুস্থ ব্যক্তিদের মাঝে সুচিকিৎসার জন্য তাঁদের হাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের চেক বিতরন কালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। 

এদিন উপজেলার বিভিন্ন এলাকার ২৮ জন অসুস্থ বীরমুক্তি যোদ্ধ, ত্যাগী নেতাকর্মী, দুঃস্হ ও অসহায় বিভিন্ন উপকার ভোগীর মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১৩ লাখ ৩০ হাজার টাকার চিকিৎসা সহায়তার চেক বিতরন করা হয়।
 
পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস- চেয়ারম্যান শিহাব উদ্দিন ফিরোজ বুলু, পৌর প্যানেল মেয়র মাহবুবুর রহমান রঞ্জু, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কাজল কান্তি বিশ্বাস, আঃ ছালাম কেরু, শাহাজাদা মোঃ আবু ইলিয়াস, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সমীরন সাধু,যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব সহকারী অধ্যাপক মোঃ ময়নুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এস এম রেজাউল হক, প্রভাষক মশিউর রহমান, শংকর দেবনাথ, বিভুতী ভুষন সানা, নির্মল ঢালী, মঙ্গল মন্ডল, নির্মল অধিকারী, নির্মল বৈদ্য, যুবলীগ নেতা ছায়েদ আলী মোড়ল, মানবেন্দ্র মন্ডল, ইউপি সদস্য টি,এম হাসানুজ্জামান, আব্দুল হালিম খোকন, ফরহাদুজ্জামান তুষার, আকরামুল ইসলাম, শাহাবুদ্দিন শাহিন, প্রভাষক ইমতিয়াজ হোসেন, দিপংকর মন্ডল, মীর ছদরুল আমিন, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি, মাহবুবুর রহমান নয়ন ও চেক প্রাপ্ত সুবিধাভোগীরা সহ আরো অনেকে।