Opu Hasnat

আজ ১৪ এপ্রিল রবিবার ২০২৪,

সিরাজগঞ্জে মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

প্রতি বছরের ন্যায় এবারও সিরাজগঞ্জের বেলকুচিতে খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশনের পক্ষ থেকে জেলার ১১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬২০ জন মেধাবী ছাত্র /ছাত্রীদের মাঝে বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) সকাল ১১টা থেকে বেলকুচি আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশনের বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা সহকারী পুলিশ সুপার  আদনান মুস্তাফিজ ,সম্মানিত অতিথি জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহ, বেলকুচি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শিবানী সরকার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বর্তমান বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, স্বাগত বক্তব্য রাখেন আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদী মাসুদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের অতিথি এসডি রুবেল, বাংলা চলচিত্রের বিশিষ্ট অভিনেতা ফেরদৌস, সোহেল হোসেন ইবনে বতুতা, প্রকৌশলী খুরশীদ আহম্মদ, মোঃ শাহজাহান, মেজবাউল আলম রিপন, আরমান খান, মোঃ শামছুল আলম সহ শিক্ষক মন্ডলী ছাত্র/ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

উল্লেখ্য, ২০০১ সাল থেকে খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশন কর্তৃক মেধাবী শিক্ষার্থী  বৃত্তিপ্রদান পাশাপাশি  সারাদেশ জুড়ে মানবকল্যানমূলক কাজ করে আসছে।