Opu Hasnat

আজ ২৯ জানুয়ারী রবিবার ২০২৩,

দুর্গাপুরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি নেত্রকোনা

দুর্গাপুরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার দুইস্থানে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। রোববার (২২ জানুয়ারি) গভীররাতে চন্ডিগড় ইউনিয়নের সাতাশি বাজারে জামাল উদ্দিনের মনোহারি দোকানে অগ্নিকান্ডে দোকানের ফ্রিজ, চাল, ডাল, কসমেটিক সহ বেশকিছু মালমাল পুড়ে ছাই হয়ে গেছে। অপরদিকে ওইদিন সন্ধ্যায় কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল এলাকার কামরুল ইসলাম বাবুলের বসতঘরে অগ্নিকান্ডে ৪টি রুমের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ওইদিন সন্ধ্যায় হঠাৎ ঘরের উপর দিয়ে ধোয়া দেখতে পায় বাবুলের ভাইয়ের স্ত্রী শাহানারা আক্তার। পরে সে চিৎকার করলে ঘরের ভিতর থেকে বাবুলের স্ত্রী বের হয়ে চিৎকার করলে তাদের চিৎকারে আশে-পাশের লোকজন এবং ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। অপরদিকে চন্ডিগড় ইউনিয়নের সাতাশি বাজারের জামাল উদ্দিনের মনোহারী দোকানে রাত ২টার দিকে হঠাৎ আগুন দেখতে পায় বাজারের পাশের বাড়ির আওলাদ হোসেন। পরে তিনি চিৎকার করলে আসপাশের লোক এসে আগুন নেভানোর চেষ্টা চালায় এবং ফায়ারসার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

দুর্গাপুর ফায়ার স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, দুই স্থানে অগ্নিকান্ডে প্রায় দশ লাখ টাকার ক্ষতি হয়েছে এবং বৈদ্যুতিক গোলযোগ থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।