Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

মৌচাক সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের দ্বাদশ প্রতিষ্ঠা বার্ষিকী ও সাহিত্য সম্মেলন অনুষ্ঠিত খুলনা

মৌচাক সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের দ্বাদশ প্রতিষ্ঠা বার্ষিকী ও সাহিত্য সম্মেলন অনুষ্ঠিত

পাইকগাছায় মৌচাক সাহিত্য -সাংস্কৃতিক সংসদ এর দ্বাদশ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও সাহিত্য সম্মেলন শনিবার মরহুম মোস্তফা চেয়ারম্যান মিলনায়তনে সকালে অনুষ্ঠিত হয়েছে। কবি কফিল মাহামুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। 

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন নতুনতারা সমাজ কল্যাণ ও সাহিত্য সংস্হা এর প্রতিষ্ঠাতা মহাপরিচালক কবি সাইফুর রহমান মিনা। বিশেষ অতিথি ছিলেন পাইকগাছা উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান শিহাব উদ্দিন ফিরোজ বুলু, সিপিপি পাইকগাছার টিমলিডার আবদুল্লাহ আল মামুন, সাংবাদিক আলাউদ্দীন রাজা। 

সার্বিক ব্যাবস্হাপনায় ও সঞ্চালনায় ছিলেন মৌচাক সাহিত্য- সাংস্কৃতিক সংসদের প্রতিষ্ঠাতা বিশিষ্ট কবি ও সাহিত্যিক পঞ্চানন মল্লিক। বক্তব্য রাখেন মৌচাক সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের নির্বাহী সম্পাদক কবি আঃ আলীম, কবি কওসার আলী মোড়ল, পাইকগাছা সরকারী কলেজের প্রভাষক কবি ও সাহিত্যিক সোমা রায়, মৌচাক সাহিত্য - সংস্কৃতিক সংসদের সাধারণ সম্পাদক সমীরন ভারী, কবি ফারিয়ার এফরান, কবি রুপা মন্ডল, শেখ জুলি, বেগম শামসুন্নাহার। 

অনুষ্ঠান শেষে মৌচাক সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের পক্ষ থেকে লেখকদের মাঝে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন।