Opu Hasnat

আজ ৩০ জানুয়ারী সোমবার ২০২৩,

বাণিজ্য মেলায় আকিজ এসেনসিয়ালস-এর নিত্যপ্রয়োজনীয় পণ্য অর্থ-বাণিজ্য

বাণিজ্য মেলায় আকিজ এসেনসিয়ালস-এর নিত্যপ্রয়োজনীয় পণ্য

আকর্ষণীয় মূল্যে ক্রেতাদের নিত্যপ্রয়োজনীয় পণ্য কেনার সুযোগ করে দিতে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৩ (ডিআইটিএফ)-এ দু’টি অফিসিয়াল স্টল দিয়েছে আকিজ রিসোর্সেসের ফুড কমোডিটি বিজনেস ইউনিট আকিজ এসেনসিয়ালস। আকিজ এসেনসিয়ালস-এর প্রোডাক্ট স্টল (হল বি, স্টল: পিএস-৫৫) এবং ফুড স্টলে (ফুড কোর্ট, স্টল: ১৪) রয়েছে বিস্তৃত পরিসরের নিত্যপ্রয়োজনীয় পণ্য, যেখান থেকে দর্শনার্থীরা আকর্ষণীয় ছাড় ও অফারে তাদের পছন্দের পণ্য কিনতে পারবেন।

পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে ডিআইটিএফ ২০২৩। চলতি মাসের ০১ জানুয়ারি থেকে শুরু হওয়া বাণিজ্য মেলার ২৭ তম আসরে দেশের অনেক ব্র্যান্ড এবং সেলার সহ ভারত, কোরিয়া ও সিঙ্গাপুরের ব্যবসায়ীরা তাদের পণ্যের পসরা সাজিয়েছেন। আকিজ এসেনসিয়ালস আকর্ষণীয় বান্ডেল অফার সহ এর প্রতিটি পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাদের দিচ্ছে বিশেষ ছাড় সুবিধা। এ ছাড় সুবিধায়, ক্রেতারা এ দু’টি স্টলে স্বাচ্ছন্দ্যে প্রয়োজনীয় পণ্য ক্রয় করতে পারবেন।  

উদাহরণস্বরূপ, আকিজ এসেনসিয়ালস-এর স্টলে এসেনসিয়াল বান্ডেল অফারে চিনিগুঁড়া চাল, ফর্টিফাইড সয়াবিন তেল, ময়দা, আয়োডিনযুক্ত লবণ, পরিশোধিত চিনি, হলুদের গুঁড়া, মরিচের গুঁড়া এবং মসুর ডালের বান্ডেলের বাজার মূল্য ৮২২ টাকার পরিবর্তে মাত্র ৭২০ টাকা! এছাড়াও প্রতিটি পণ্যে আকর্ষণীয় মূল্য ছাড় দেয়া হচ্ছে, যেখানে ৬০ টাকা পর্যন্ত ছাড় সুবিধা রয়েছে।

মেলার উদ্বোধনী দিন থেকে এখন পর্যন্ত আকিজ এসেনসিয়ালস-এর স্টলে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে; এখান থেকে নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনে ক্রেতারা সন্তুষ্টি প্রকাশ করেছে। এ রকম স্বতঃস্ফূর্ত সাড়া পেয়ে আকিজ রিসোর্সেস এর সহকারী মহাব্যবস্থাপক (মার্কেটিং) মো. রেজওয়ান উল্লাহ খান বলেন, “বিগত কয়েক মাস ধরে এফএমসিজি এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের স্থানীয় বাজারে এক ধরনের অস্থিরতা দেখা যাচ্ছে; এ কারণেই, ক্রেতাসাধারণ নিত্যপ্রয়োজনীয় পণ্য আকর্ষণীয় মূল্যে কেনার সুযোগ পেলেই তা লুফে নিচ্ছেন। ২০২০ সালে আমরা যখন এসেনসিয়াল ইউনিট চালু করি, তখন আমাদের প্রাথমিক লক্ষ্য ছিলো বাংলাদেশের জনগণের নিত্যপ্রয়োজনীয় পণ্যের চাহিদা মানসম্মত পণ্য দ্বারা পূরণ করা। এ বিষয়টি ডিআইটিএফ-২০২৩ এ আমাদের পণ্য সমাহারের বান্ডেল অফারটি নিয়ে আসতে ভূমিকা রেখেছে; যার মাধ্যমে ক্রেতারা তাদের কষ্টার্জিত অর্থের সর্বোত্তম ব্যবহার করে সেরা মানের প্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন।”      

ডিআইটিএফ ২০২৩ চলবে এক মাস। মেলা উপলক্ষে আকিজ এসেনসিয়ালস-এর ফুড স্টলে দর্শনার্থীদের জন্য বিভিন্ন ধরনের স্ন্যাকস, ডেজার্ট ও বেকারি পণ্য পাওয়া যাচ্ছে, যার সবগুলোই এসেনসিয়াল-এর নিজস্ব পণ্য দিয়ে তৈরি। মেলায় আগত দর্শনার্থীদের জন্য  আকিজ এসেনসিয়ালস-এর স্টলগুলো সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে (সাপ্তাহিক ছুটির দিন ছাড়া স্টল ৮টা পর্যন্ত খোলা থাকবে); এ সময় তারা সাশ্রয়ী মূল্যে পণ্য ক্রয় করতে পারবেন। এ নিয়ে আরো তথ্য জানতে যোগাযোগ করুন এ নম্বরে- ০৮০০-০৫৫৫৭৭৭।

এই বিভাগের অন্যান্য খবর