Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

অস্ত্রটি ছিল খেলনা পিস্তল

রাজবাড়ীতে চাঞ্চল্যকর ছিনতাই, আটক ৩ রাজবাড়ী

রাজবাড়ীতে চাঞ্চল্যকর ছিনতাই, আটক ৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে অস্ত্র ঠেকিয়ে কর্তব্যরত অবস্থায় অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের ব্যবহৃত পিস্তলটি ছিল খেলনা পিস্তল। 

বিষয়টি নিশ্চিত করেছেনন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার।

চাঞ্চল্যকর এই ছিনতাইয়ের ১ দিনের মধ্যে ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। এসময় খোয়া যাওয়া মোবাইল ফোন, খেলনা পিস্তল ও আংশিক টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের মোঃ আব্দুল গনির ছেলে মোঃ রনি, কুমড়াকান্দি গ্রামের মোঃ আঃ সালামের ছেলে মোঃ ইমরান ও নছরউদ্দিন সরদার পাড়া গ্রামের চেনেরুদ্দিন ফকিরের ছেলে রুবেল ফকির।

এর আগে গত রবিবার (৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্তব্যরত অবস্থায় উপ সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ আবুল কালাম আজাদ জরুরী বিভাগের পাশের একটি কক্ষে বসে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা ওই কক্ষে প্রবেশ করে তার মাথায় পিস্তল ও ধারালো ছুড়ি ঠেকিয়ে তার কাছে থাকা নগদ অর্থ ও তার ব্যবহত মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, চিকিৎসককে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে দেখেছে পুলিশ। ওই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘটনায় জড়িত দুজনকে সোমবার দুপুরে ২ জন ও গভীর রাতে আরো একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ছিনতাই কাজে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। দেখা গেছে সেটি একটি খেলনা পিস্তল।