Opu Hasnat

আজ ২৯ জানুয়ারী রবিবার ২০২৩,

আজ ১৪ ডিসেম্বর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৪ ডিসেম্বর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : শত্রুভয় দেখা দিতে পারে। চিকিৎসার খরচ নিয়ে চিন্তা। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি হতে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। প্রিয়জনের জন্য মনঃকষ্ট। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ। ব্যবসার ক্ষেত্র শুভ। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। বিদেশে বাসরত বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে। বিদ্যর ক্ষেত্রে ফল ভাল নয়।

বৃষ : কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি সহৃদয় থাকবেন। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়ার প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে ব্যবহারে মানসিক ক্লেশ। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তনের যোগ। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় শান্তিলাভ। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে রোগ  দেখা দিতে পারে।

মিথুন : কারও প্রতি বেশি উদারতা না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ নষ্ট হতে পারে। নিজের অজান্তেই কোনও কাজ দ্বারা সকলের প্রীতিলাভ করবেন। বন্ধুরা আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মতান্তর সৃষ্টি হতে পারে। কোনও মহিলাকে নিয়ে বিপত্তি ঘটতে পারে। কাজের জায়গায় কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। সরকারি কর্মচারিদের শুভ দিন। আপনার ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট : কোনও কাজের শুরু খুব ভাল হবে না। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরভ্রমণের আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করায় ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়। রক্তচাপের হেরফের হতে পারে। কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। সন্তানের কাজে গর্ববোধ। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে।

সিংহ : চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য অশান্তি ঘটতে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। প্রেমিকার সঙ্গে তর্কে থেকে জেতায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে। অশান্তির থেকে সাবধান থাকুন। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। সমাজসেবায় আনন্দ পাবেন।

কন্যা : সকালের দিকে অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারে অযথা ব্যয় হতে পারে। কাউকে কটু কথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের বিষয়ে কোনও খারাপ খবর আসতে পারে। বৃথাভ্রমণ হতে পারে।  প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।   

তুলা : ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ-জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্ক না যাওয়াই ভাল হবে। বাইরের লোকের  জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান হতে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। কোনওকোনও ভাল লোকের সঙ্গে দিনটি কাটাতে পারবেন। নিকটজনের শত্রুতা দেখে অবাক হবেন। 

বৃশ্চিক : লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। কাজের ব্যাপারে খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য তেমন কষ্ট পেতে হবে না। বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে। বার বার পেটের যন্ত্রণা হওয়ায় চিন্তা বাড়বে। 

ধনু : দাম্পত্য জীবনে অশান্তির যোগ। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলে কোনও কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে  বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ থাকলেও পরে চিন্তা বৃদ্ধি পাবে। উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য মনঃকষ্ট। কাজের চাপে শরীরে কষ্ট বৃদ্ধি। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। ভ্রাতৃবিবাদ হতে দেবেন না।

মকর : নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় নিজের বুদ্ধিতে আয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে মানসিক যন্ত্রণা। শারীরিক কষ্টের কারণে পড়াশোনায় অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সম্পত্তি নিয়ে সুবিধা হওয়ার সম্ভাবনা। রোগের কারণে মানসিক চাপ। আর্থিক ব্যাপারেচাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। 

কুম্ভ : ব্যবসায় অশান্তি বাড়তে পারে। প্রেমিকার বিষয়ে খবর আসবে। কাজের ক্ষেত্রে অশান্তি বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি । শরীরে ব্যথা বৃদ্ধি। 

মীন : অসুস্থতার কারণে ব্যবসায় সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সমাজসেবায় শান্তিলাভ। বন্ধুর সঙ্গে বিবাদের কারণে দুশ্চিন্তা। অপরের চিকিৎসার কারণে খরচ বাড়তে পারে।