Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দুর্দান্ত অফারে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন তথ্য ও প্রযুক্তি

দুর্দান্ত অফারে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন

দারুণ সব অফারে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র ফোন পাওয়া যাবে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে। ১২ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া এ ক্যাম্পেইনে থাকছে রিয়েলমি এর স্মার্টফোনে ৬০০০ টাকা পর্যন্ত ছাড়, ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা, ১২ শতাংশ পর্যন্ত সেভিংস (সাশ্রয়) সম্বলিত ১২.১২ পেমেন্ট ভাউচার এবং হাজারো উপহার। এ ক্যাম্পেইনটি চলবে আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত। ১২ ডিসেম্বর থেকে মেগা অফারে দারাজ থেকে রিয়েলমি স্মার্টফোন কিনতে ক্লিক- https://click.daraz.com.bd/e/_6wOMx|

এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে রিয়েলমি জিটি মাস্টার এডিশন (৮/১২৮জিবি) কেনা যাবে ৩১,৯৭১ টাকায় (বর্তমান বাজার মূল্য ৩৪,৯৯০ টাকা)। এছাড়া, এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে রিয়েলমি’র জনপ্রিয় নাম্বার সিরিজের ফোনগুলোও ক্রেতারা আকর্ষণীয় মূল্যে ক্রয় করতে পারবেন। এ সময় রিয়েলমি ৯প্রো+ ৫জি (৮/১২৮জিবি) ডিভাইসটি ক্রেতারা ৩১,৯৭৯ টাকায় (বর্তমান বাজার মূল্য ৩৪,৯৯০ টাকা), রিয়েলমি ৯ প্রো ৫জি (৮/১২৮জিবি) ২৫,৪৮৭ টাকায় (বর্তমান বাজার মূল্য ২৭,৯৯৯ টাকা), রিয়েলমি ৯ (৮/১২৮জিবি) ২২,৭৭৩ টাকায় (বর্তমান বাজার মূল্য ২৪,৯৯৯ টাকায়), রিয়েলমি ৯আই (৬/১২৮জিবি) ১৮,৩১৫ টাকায় (বর্তমান বাজার মূল্য ১৯,৯৯৯ টাকায়) এবং রিয়েলমি ৮(৮/১২৮জিবি) ২৩,৬৩৭ টাকায় (বর্তমান বাজার মূল্য ২৫,৯৯০ টাকায়) ক্রয় করতে পারবেন।

এছাড়াও, ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা রিয়েলমি নারজো সিরিজ থেকে নারজো ৫০, রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এবং জনপ্রিয় সি সিরিজ থেকে রিয়েলমি সি৩৩, রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি সি৩০ ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে ২০ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি, নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারে ক্রেতাদের জন্য অতিরিক্ত ছাড় সুবিধাও (শর্ত প্রযোজ্য) থাকছে।

ব্যবহারকারী ও ফ্যানদের সন্তুষ্টিকে রিয়েলমি সব সময় প্রাধান্য দেয়। রিয়েলমি ক্রেতাদের জন্য সব সময় আকর্ষণীয় অফার নিয়ে আসতে সচেষ্ট রয়েছে। 

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।