Opu Hasnat

আজ ২৯ জানুয়ারী রবিবার ২০২৩,

আজ ১০ ডিসেম্বর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১০ ডিসেম্বর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ভাল কাজের জন্য সুনাম হতে পারে। সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে অশান্তির সম্মুখীন হতে পারেন। মনের জোরে বিপদের মোকাবিলা করতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তিতে আনন্দ লাভ। অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বাড়িতে মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ করতে সক্ষম হবেন। সন্তানের নিয়ে দুশ্চিন্তা। 

বৃষ : বাড়তি কিছু অর্থপ্রাপ্তির যোগ। মাঙ্গলিক কাজের শুভ যোগ। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে মতবিরোধ। বাড়িতে আত্মীয় আসায় আনন্দ পাবেন। স্ত্রীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বাড়িতে প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। বেড়াতে যাওয়ার পরিকল্পনা স্থগিত রাখুন। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। পেটের সমস্যায় কষ্ট বৃদ্ধি। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। 

মিথুন : সকালের দিকে শত্রু থেকে সাবধান থাকুন। অতিরিক্ত তাড়াহুড়োর সঙ্গে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ-জনিত সমস্যায় ভোগান্তি হতে পারে। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। পেটের সমস্যায় ভোগান্তির যোগ। বাড়তি ব্যবসার দিকে একটু নজর দিন।

কর্কট : স্বামীর তরফ থেকে অশান্তি হতে পারে। কর্মে আলস্য দেখালে ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। গৃহ পরিবর্তনের পরিকল্পনা বন্ধ রাখুন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। যতই প্রিয় বা কাছের বন্ধুই হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন। পরিবার নিয়ে ভ্রমণ হতে পারে। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন। 

সিংহ : ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা সুনাম বৃদ্ধির যোগ। যানবাহন কেনার পরিকল্পনা এখন বন্ধ রাখাই ভাল। হৃদ্‌রোগীদের চিকিৎসার বিশেষ প্রয়োজন হতে পারে। আলস্যের শিকার হবেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা-বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ দেখা যাচ্ছে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। 

কন্যা : পুরনো ব্যবসা বাড়ানোর ভাল সময়। মিষ্টি কথায় কেউ আপনার কাছ থেকে কাজ উদ্ধার করতে চাইবে। হজমের গন্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির যোগ। অংশীদারি ব্যতিরেকে নতুন ব্যবসার পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সাবধান কুন। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। অপরের থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। জলপথে বিপদ ঘটতে পারে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তির যোগ। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। 

তুলা : পথে নতুন বন্ধু হতে পারে। ব্যবসার বিষয়ে কিছু পরিবর্তন হওয়ায় আনন্দ পাবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মস্থানে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির বিষয়ে চিন্তাভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকবে, পরে কেটে যাবে।

বৃশ্চিক : সকালের দিকে কুকথার জন্য সম্মান নষ্ট হতে পারে। সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে। আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। বাইরের কারও জন্য সংসারে অশান্তি হতে পারে। অনেক দিনের পুরনো রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন না। আর্থিক চাপ বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি। 

ধনু : ব্যবসায় অর্থসাহায্য পাওয়ার সুযোগ। উপার্জনের ভাগ্য ভাল থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ লাভ। সমাজসেবার কাজে যুক্ত হওয়ার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনার চাপ বাড়তে পারে। স্বামীর সঙ্গে একটু বুঝে চলুন। উদ্বেগ বাড়তে পারে।

মকর : সকাল দিকে কোনও কুচিন্তা মাথায় আসতে পারে। কর্মস্থানে আপনাকে সহকর্মীদের হিংসার সম্মুখীন হতে হবে। বিদ্যার্থীদের জন্য সময়টা তেমন ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে আনন্দ লাভ। আজ মায়ের কাছ থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক কষ্ট। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। নিজের সুবিধার জন্য কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। সকলে মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কুম্ভ : কোনও ভাল কাজে গিয়ে বদনাম হওয়ার আশঙ্কা। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই ভাল হবে। কোনও আত্মীয়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। বায়ুপথে ভ্রমণে বাধা। বাড়িতে অতিথি নিয়ে চিন্তা। গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত পেতে পারেন। কাউকে উপদেশ দেওয়ার আগে ভাল করে ভাববেন। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। 

মীন : অপরের মঙ্গল কামনায় নিজের কল্যাণ হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা রয়েছে। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। ধৈর্য হারালে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয়ের ব্যাপারে সচেতন থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। চিকিৎসার ব্যাপারে প্রচুর অর্থব্যয় হতে পারে।