Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রংপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসককে জেলা রোভার ও স্কাউটের ফুলেল শুভেচ্ছা রংপুর

রংপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসককে জেলা রোভার ও স্কাউটের ফুলেল শুভেচ্ছা

আর এইচ সুমন : সদ্য যোগদানকৃত রংপুর জেলার প্রথম নারী জেলা প্রশাসক ও বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভার ও জেলা স্কাউটের সভাপতি ড. চিত্রলেখা নাজনীন এর সাথে বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভার ও জেলা স্কাউটের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাৎ এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের কক্ষে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনকে ফুলেল শুভেচ্ছা প্রদান সহ সৌজন্য সাক্ষাৎ এ উপস্থিত ছিলেন জেলা রোভার স্কাউট লিডার মোঃ আব্দুর রহমান মিন্টু, জেলা রোভারের কোষাধ্যক্ষ সৈয়দ মাহবুবর রহমান সোহেল , বাংলাদেশ স্কাউটস রংপুর জেলার সহকারি পরিচালক সুধীর চন্দ্র বর্মন, জেলা স্কাউট সম্পাদক মোঃ আব্দুর রহিম, জেলা স্কাউট লিডার রফিকুল হক বাবু, বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের উপকমিশনার (আইসিটি) মোঃ সিদ্দিকুর রহমান,  রংপুর সদর উপজেলা স্কাউটের সম্পাদক শামসুল আলম সহ স্থানীয় স্কাউট লিডারবৃন্দ।

এছাড়াও রংপুর জেলা রোভারের আওতাধীন বিভিন্ন প্রতিষ্ঠান রোভার স্কাউট ও গার্লইন রোভার স্কাউট সদস্যবৃন্দ, জেলা স্কাউটের আওতাধীন বিভিন্ন প্রতিষ্ঠানের কাব, স্কাউট ও গার্লইন স্কাউট সদস্যরা উপস্থিত ছিলেন ।