Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩ নেত্রকোনা

দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে  নিহত ১, আহত ৩

নেত্রকোণার দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মো.মিলন মিয়া (১৭) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে মোটরসাইকেল চালক সহ গুরুতর আহত হয়েছে আরও ৩ জন। মঙ্গলবার দুপুরে পৌর শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মিলন মিয়া পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলা বেলতলী গ্রামের আবু সিদ্দিক মিয়ার ছেলে। আহতরা হলেন, নেত্রকোণা সদরের কোনাপাড়া গ্রামের শাহআলম (২০), কেন্দুয়া উপজেলার জুনায়েদ আহমেদ রায়হান (২০) ও মদন উপজেলার চাঁনগাও গ্রামের সামিউল ইসলাম (১৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তারা ৪জন মোটরসাইকেল যোগে দুর্গাপুরের বিজয়পুরের দিকে বেড়াতে আসতেছিলো। অপরদিকে দুর্গাপুরের দিকে আসা ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিলন মিয়া কে মৃত ঘোষনা করেন এবং অপর ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৌরভ সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে থানা নেয়া হবে। নিহতের স্বজনদের থেকে কোন অভিযোগ পেলে পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।