Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

শাল্লার ১৩ মামলার পলাতক আসামী ঢাকায় গ্রেপ্তার সুনামগঞ্জ

শাল্লার ১৩ মামলার পলাতক আসামী ঢাকায় গ্রেপ্তার

সুনামগঞ্জের  শাল্লা উপজেলার পুলিশ গভীর রাতে অভিযান চালিয়ে ০৪টি সাজার পরোয়ানাসহ ১৩টি মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী ইমন বিন জিলানীকে গ্রেপ্তার করেছে। সে উপজেলার আটগাঁও ইউনিয়নের দৌলতপুর গ্রামের পিতা-মৃত গোলাম জিলানীর ছেলে। তাকে সোমবার রাতে শাল্লা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই মো: জসিম উদ্দিসহ পুলিশের একটি দল  ঢাকা শহরের কদমতলী এলাকা হতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করেন।
 
মঙ্গলবার সকালে তাকে সুনামগঞ্জ জেলা আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালতের বিচারক তার জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। 

তার বিরুদ্ধে সিলেট, হবিগঞ্জ, বগুড়া, কুমিল্লা, নরসিংদী ও ঢাকায় ০৪টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজা উল্লেখপূর্বক গ্রেফতারী পরোয়ানা এবং আরও ০৯টি মামলায় গ্রেফতারী পরোয়ানাসহ মোট ১৩টি মামলায় গ্রেফতারী পরোয়ানাভ’ক্ত পলাতক আসামী ছিল সে। 

সে দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলায় অবস্থান করে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল। সে অত্যন্ত চতুর প্রকৃতির হওয়ায় নিজ এলাকায় অবস্থান না করে ঢাকাসহ বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে ছিল।

এ ব্যাপারে শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালতের বিচারক তার জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।