Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

আজ ০১ ডিসেম্বর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০১ ডিসেম্বর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : প্রিয়জনের সঙ্গে বিবাদ বাধতে পারে। পেটের ব্যাপারে একটু সাবধান থাকুন। বাবার সঙ্গে দরকারি আলোচনা থাকলে সেরে ফেলুন। সারা দিন মনে কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। হাঁটুতে বা পায়ে ব্যথা হতে পারে। বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারবেন। স্ত্রীর বিষয়ে সন্দেহের কারণে দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পাবে। পড়াশোনার জন্য দিনটি ভাল হবে না। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। 

বৃষ : বিদেশে বাসরত ব্যক্তিদের আনন্দের সময়। সকালের দিকে স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। সহকর্মীর খারাপ ব্যবহারে কর্মস্থানে বিরক্তি বোধ। নতুন কিছুর প্রতি প্রবল আগ্রহ থাকবে। সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। বিবাহের শুভ যোগ রয়েছে। বিলাসিতার কারণে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন স্তরের বিদ্যায় অগ্রগতির যোগ। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। পুরনো রোগ ফেলে না রাখাই ভাল হবে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি পেতে পারে। একা থাকতে ভাল লাগবে। জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

মিথুন : অতিরিক্ত ভোগ-বিলাসের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য বাড়তি অর্থ দরকার পড়তে পারে। কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ বাধতে পারে। কৃতিত্বের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মে একটু বাধা লক্ষ করা যাচ্ছে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। সপরিবার ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আয়ের পরিমাণ ভালই থাকবে। সন্তানদের ব্যাপারে মানসিক অস্থিরতার সম্ভাবনা। নববিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর দ্বারা প্রতারিত হতে পারেন। ব্যবসায় লাভ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। পায়ে আঘাত লাগতে পারে।

কর্কট : মহিলা বন্ধুদের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। প্রতিবেশীর সঙ্গে বিবাদ।মানসিক চাপ থাকবে। প্রেমে সাফল্য পাবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধের যোগ। ব্যবসা বা কর্মে খুব ভাল যোগ দেখা যাচ্ছে, কিন্তু পরিশ্রম করতে হবে যথেষ্ট। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা। দাম্পত্য জীবনে কলহ বাধতে পারে। হজমের সমস্যা। বাড়িতে অশান্তির জন্য মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। আঘাত থেকে সাবধান থাকুন। বাড়িতে খারাপ খবর আসতে পারে। 

সিংহ : আয় ভাল হলেও দারিদ্র আপনার পিছু ছাড়বে না। কর্মক্ষেত্রে বিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা। পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। নিজের ভাল কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর সম্মান পাওয়ার আশা রাখতে পারেন। বিদ্যার্থীদের জন্য খুব একটা ভাল সময় নয়। পাওনা নিয়ে বিবাদ হতে পারে। 

কন্যা : মিথ্যা বদনাম রটতে পারে। ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি পেলেও লাভ সঠিক থাকবে।গুরুজনদের কাছ থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধুপ্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। কোনও কারণে সারা দিন ভয় কাজ করবে। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজাপাঠের জন্য বাড়তি খরচ হতে পারে। সকালে ব্যয় বাড়তে পারে। প্রিয়জনকে খারাপ কথা বলায় অনুতাপ হবে। সন্তানের জন্য উদ্বেগ।

তুলা : ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে মতের অমিল হতে পারে। চোখের ব্যাপারে একটু সাবধান থাকুন। যৌথ সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। সুযোগসন্ধানী মানুষ থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তির যোগ। শুভকাজের কথা ভাবতে পারে। প্রিয়জনের বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত নেবেন না। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কাজ হতে পারে। 

বৃশ্চিক : নিজের বাকপটুতায় সকলের মন জয় করতে সক্ষম হবেন। জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের সদর্থক চিন্তাভাবনার যোগ। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল হবে। আমদানি-রফতানি ব্যবসায় ভাল যোগ রয়েছে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি হতে পারে। শরীরের উপর খুব চাপ পড়তে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। প্রতিবেশীদের সঙ্গে অশান্তি হতে পারে। জলপথে বিপদ আসতে পারে। বেশি কথা বিবাদ ডেকে আনতে পারে।

ধনু : সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। প্রেমের ব্যাপারে না এগোনোই ভাল হবে। কোনও ঝামেলা বাধলে নিয়ন্ত্রণে আনা মুশকিল হবে। গন্ধদ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময় আসতে চলেছে। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকা ব্যবসায় ক্ষতি হতে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। লেখকদের জন্য দিনটি শুভ। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা হতে পারে।

মকর : শত্রু থেকে সাবধান থাকা দরকার। বাড়তি খরচ হতে পারে। পারিবারিক অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম বা দর্শন সংক্রান্ত আলোচনায় সম্মান প্রাপ্তির যোগ। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। ভ্রাতৃস্থানীয় কারও কাছ থেকে উপকার পেতে পারেন। শত্রুপক্ষ আপনার বশীভূত থাকবে। কর্মস্থানে দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। দুপুরের পরে ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট। সম্পত্তির ব্যাপারে ভাইদের সঙ্গে বিবাদ বাধতে পারে।

কুম্ভ : একটু বিপদের সম্ভাবনা আছে। মানসিক অস্থিরতার জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি-ঘটিত মামলায় সুফল পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। উত্তেজনাপ্রবণ কাজ থেকে দূরে থাকুন। পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা জাগবে। সকালের দিকে অর্থক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। শারীরিক কষ্ট বাড়তে পারে। কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। 

মীন : ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড়ো ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আনন্দ পাবেন। ভ্রমণে হয়রানি হতে পারে। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি।