Opu Hasnat

আজ ২৯ জানুয়ারী রবিবার ২০২৩,

ধানক্ষেতে হাফেজের মরদেহ কুমিল্লা

ধানক্ষেতে হাফেজের মরদেহ

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় ধানক্ষেত থেকে সাদেকুর রহমান (২২) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৭ নভেম্বর) সকালে নামতলা পূর্বপাড়ায় ধান ক্ষেতে থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বুড়িচংয়ের দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাবেদ উর রহমান জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পাই উপজেলার নামতলা পূর্বপাড়ায় ধানক্ষেতে একটি মরদেহ পড়ে আছে। তারপর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তার মুখে গামছা পেচানো ছিল। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।  

তিনি জানান, হাফেজ সাদেকুর রহমানের বাড়ি পার্শ্ববর্তী চান্দিনা উপজেলার বিচুন্দাইর গ্রামে। তার বাবার নাম বাচ্চু মিয়া। তিনি নামতলা গ্রামে আবুল বাশার নামে একজনের বাড়িতে লজিং থাকতেন। পাশাপাশি সেনানিবাস এলাকায় একটি মোবাইল দোকানে খন্ডকালীন চাকরি করতেন। গতকাল রাতে লজিং বাড়িতে ফুটবল খেলা দেখেন সাদেক। রোববার সকালে বাড়ির পাশে ধানক্ষেতে তার মরদেহটি পরে থাকতে দেখে স্থানীয়রা। ঘটনাস্থলে সিআইডির একটি টিম পাঠানো হয়েছে। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছেন।  মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।