Opu Hasnat

আজ ২৯ জানুয়ারী রবিবার ২০২৩,

রাজবাড়ীতে বিপুল পরিমান স্বর্নালঙ্কার, নগদ অর্থ ফেন্সিডিলসহ আটক ৫ রাজবাড়ী

রাজবাড়ীতে বিপুল পরিমান স্বর্নালঙ্কার, নগদ অর্থ ফেন্সিডিলসহ আটক ৫

রাজবাড়ীতে বিপুল পরিমান স্বর্নালঙ্কার ও নগদ ৭৬ হাজার টাকাসহ আন্তঃ জেলা চোর চক্রের ৩ সদস্য ও ২ মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

শনিবার (২৬ নভেম্বর) সকালে জেলার কালুখালী উপজেলার  দূর্গাপুর এলাকায় কুষ্টিয়া থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ১ জোরা রুলি, ১ টি আংটি,১ টি টিকলি, ৩ টি চেইন, ১ টি রুপার চেইন, ৪ টি নাক ফুল ও ২ জোরা চুরি জব্দ করা হয়েছে। অপর বাস থেকে ২ মাদক কারবারির কাছ থেকে জব্দ করা হয়েছে ৭০ বোতল ফেন্সিডিল।

আটককৃতরা হলো, কুষ্টিয়া জেলার শেখ পাড়া এলাকার জমসের মোল্লার ছেলে আলমগীর মোল্লা, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পলাশ  কাজীর ছেলে রাকিব কাজী ও রাজবাড়ী জেলার মহারাজপুর এলাকার ছাত্তার শেখের ছেলে ইমরান শেখ। ফেন্সিডিলসহ আটক করা হয়েছে মাদক কারবারি মোঃ রাসেল মল্লিক ও মোঃ জীবন মন্ডলকে।

রাজবাড়ী জেলা গোয়েন্দ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় জেলায় মাদক ও অস্ত্র উদ্ধারে নিয়মিত অভিযান  ও চেক পোষ্ট চলছে। তারই অংশ হিসেবে শনিবার সকালে দূর্গাপুরে কুষ্টিয়া থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী চালালে তিনজন ব্যাক্তি কথাবার্তায় সন্দেহ হয়। এ সময় তল্লাশী চালিয়ে তাদের কাছে থাকা ১ জোরা রুলি, ১ টি আংটি, ১ টি টিকলি, ৩ টি চেইন, ১ টি রুপার চেইন, ৪ টি নাক ফুল ও ২ জোরা চুরি জব্দ করা হয়েছে। প্রাথমিক চিজ্ঞাসাবাদে তারা কুষ্টিয়ায় একটি চুরির ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে। আর ফেন্সিডিলসহ আটক করা হয়েছে দুইজনকে। এ ব্যাপারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।