Opu Hasnat

আজ ৯ ডিসেম্বর শুক্রবার ২০২২,

সৈয়দপুরে ৫০০ পিস ইয়াবাসহ আটক ৩ নীলফামারী

সৈয়দপুরে ৫০০ পিস ইয়াবাসহ আটক ৩

নীলফামারীর সৈয়দপুরে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা  (ডিবি) পুলিশের একটি দল।  সোমবার (২১ নভেম্বর) বিকালে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

আটককৃতরা হলেন- দিনাজপুরের পার্বতীপুর উপজেলার উত্তর দাবড়ার মৃত আমিনুল হকের স্ত্রী মোছা. গুলশানারা বেগম (৫৩), বিরামপুর উপজেলার প্রস্তপুরের তৈয়ব আলীর ছেলে আ. খালেক (৩৮) ও হাকিমপুর উপজেলার ডাংগাপাড়ার মৃত মোজাম্মেল হকের ছেলে মো. বিপ্লব হোসেন (৪৯)।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নির্দশনায় গত রোববার বিকালে স্থানীয় বাস টার্মিন্দল সংলগ্ন ক্যান্টনমেন্ট রোডে সিটি নার্সিং ইন্সটিটিউটের সামনে অভিযান চালায় ডিবি পুলিশের ওই দলটি। এ সময় গুলশানারার শরীর তল্লাশি করে ৪০০ পিস ও খালেকের কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তা জব্দ করা হয়। তাদের আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে ওইদিন রাত সাড়ে ৯ টার দিকে  তাদের সৈয়দপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ওসি সাইফুল ইসলাম বলেন, রবিবার রাতে তাদের সৈয়দপুর থানায় হস্তান্তর করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। সোমবার সকালে আদালতের মাধ্যমে তাদের নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।