Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

গ্রামীণফোনের সাথে ভ্রমণের আনন্দ হবে দ্বিগুণ তথ্য ও প্রযুক্তি

গ্রামীণফোনের সাথে ভ্রমণের আনন্দ হবে দ্বিগুণ

বছর প্রায় শেষ হতে চলেছে এবং সেইসঙ্গে শীতেরও আগমন ঘটছে। এ সময় আমাদের অনেকের ভেতরের ভ্রমণপিপাসু মন জেগে ওঠে! আসন্ন ভ্রমণের জন্য উপযোগী মৌসুমের বিষয়টিকে চিন্তা করে গ্রামীণফোন একটি ট্রাভেল ফেয়ার এর আয়োজন করেছে; যেখানে ট্রাভেলাররা তাদের ভ্রমণ গন্তব্যের পুরো তথ্য, ভ্রমণের পথ, হোটেল, ভাড়া, গাইড সহ বিবিধ তথ্য ও পরামর্শ পাবেন একই জায়গায়। রাজধানীর জিপি হাউজে শুধমাত্র গ্রামীণফোন ষ্টার গ্রাহকদের জন্য “ট্রাভেল ফেষ্ট ” ১৮ নভেম্বর শুরু হয়ে ২২ নভেম্বর পর্যন্ত চলবে। 

রাজধানীর জিপি হাউজে নভেম্বর ১৮ তারিখে এ মেলার উদ্বোধন করা হয়; যেখানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান সহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন অন্যান্য কর্তাবৃন্দ এবং স্বনামধন্য ট্রাভেল অপারেটর প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। মেলায় মোট ২৫টি এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল এবং রিসোর্ট এরপ্রতিনিধিরা মেলায় আগত অতিথিদের আকর্ষণীয় প্যাকেজগুলো তুলে ধরছেন। গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল সংক্রান্ত যাবতীয় তথ্য নভেম্বর ১৫ থেকে ডিসেম্বর ১৫ পর্যন্ত মাইজিপি এ্যাপ এবং গ্রামীণফোনের ওয়েবসাইটে পাওয়া যাবে।  ৬৮ টি ট্রাভেল সংক্রান্ত প্রতিষ্ঠানের তথ্য ও অফার নিয়ে এই ট্রাভেল ফেয়ারটি অনালাইন ও  অফলাইনে পাওয়া যাচ্ছে।

দার্জিলিং-এ বন্ধুদের গ্রুপ ট্যুর হোক বা বালিতে রোম্যান্টিক ভ্রমণ হোক – ভ্রমণপিয়াসুরা তাদের স্বপ্নের ভ্রমণকে সত্যি করতে ভ্রমণ পরিকল্পনা সহ প্রাসঙ্গিক সকল সহায়তা পাবেন গ্রামীণফোন আয়োজিত এ মেলায়। ভ্রমণের সময় দেশে থাকা আত্মীয় বা বন্ধুদের সাথে যুক্ত থাকেত অপারেটরটি একটি বিশেষ আনলিমিটেড রোমিং অফারও চালু করেছে।  আনলিমিটেড অফারটি শুধু পোস্টপেইড রোমিং গ্রাহকদের জন্য প্রযোজ্য (রোমিং কাভারেজ প্রাপ্যতা সাপেক্ষে)। স্মার্টফোনে মাইজিপি অ্যাপের অফার ট্যাবে প্রবেশ করে ব্যবহারকারীরা এ প্ল্যান অ্যাক্টিভেট করতে পারবেন। উল্লিখিত সমস্ত মূল্য ভ্যাট, এসডি এবং এসসি ব্যতীত। অফারের জন্য প্রয়োজনীয় দেশগুলোর তালিকা দেখতে এবং অন্যান্য তথ্য পেতে অনুগ্রহ করে ভিজিট করুন - https://www.grameenphone.com/personal/plans-offers/offers/roaming-data-bundle-combo-offer

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, “ট্রাভেল ইন্ডাষ্ট্রিতে বেশ গুরুত্বপূর্ণ পরিবর্তন আসছে। আমরা এখন বিশ্বকে আরও কাছ থেকে দেখতে আগ্রহী এবং ভ্রমন আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাড়িঁয়েছে। প্রযুক্তিগত উন্নয়ন ভ্রমনের তথ্য এবং ভ্রমনের মাধ্যমে ব্যক্তিগত অভিজ্ঞতা অর্জন আরও সহজ করেছে। কানেক্টিভিটি পার্টনার হিসাবে গ্রামীণফোন দেশ ও দেশের বাইরে ভ্রমনের অভিজ্ঞতা, ছবি, গল্প  মুহুর্তে সামাজিক মাধ্যমে সবার সাথে শেয়ার করতে ট্রাভেলারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে কানেক্টেড রাখতে সবসময় পাশে থাকবে। গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য যেভাবে আমাদের ট্রাভেল পার্টনাররা তাদের বেষ্ট অফারগুলো নিয়ে ট্রাভেল ফেষ্টে এসেছেন তা দেখে আমার সত্যিই আনন্দিত ।