Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

অবশেষে শিক্ষক নাসিরের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর মামলা বাগেরহাট

অবশেষে শিক্ষক নাসিরের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর মামলা

বাগেরহাটের মোরেলগঞ্জে তথাকথিত সেই প্রতারক ৯৫ নং বরইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাসির হাওলাদারের  বিরুদ্ধে এবার বাগেরহাটের আদালতে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দায়ের হয়েছে। বিদ্যালয়ে দপ্তরি নিয়োগের কথা বলে তার নিকটস্থ স্বজন আব্দুল হাই হাওলাদারের কাছ থেকে ৩ লক্ষ ৫০ হাজার টাকা গ্রহন করেন। 

মামলার বিবারনে জানা গেছে,  প্রতারক নাসিরকে  আব্দুল হাই সরল মনে বিশ্বাস করে টাকা দেন, পরবর্তীতে নানা অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত হয়ে যায়, এক পর্যায়ে ভুক্তভোগী আব্দুল হাই শিক্ষক নাসিরকে তার দেয়া টাকা ফেরত দিতে বলেন, নাসির টাকা ফেরত না দিয়ে নানা ছলচাতুরীর আশ্রয় নেন, বাদী নাসির হাওলাদারকে টাকাটা ফেরত দিতে অনুরোধ করলে তিনি টাকা ফেরত না দিয়ে বাদীকে বিভিন্ন  হুমকি দেন, বাদীর ভাস্যমতে আসামি নাসির একজন শঠ, প্রতারক, পর সম্পদ, আত্মসাৎকারী প্রকৃতির লোক, তাই কোন উপায় না পেয়ে আব্দুল হাই বাগেরহাটের আদালতে (৩ নভেম্বর) ৪২০ দন্ড বিধিতে অর্থ আত্মসাতের মামলা দায়ের করেন।

উল্লেখ্য, উক্ত শিক্ষকের বিরুদ্ধে চাকরির প্রলভনে এর আগেও বিভিন্ন দপ্তরে কয়েকটি অভিযোগ দাখিল হয়েছিল সেগুলো তদন্তাধীন রয়েছে। এছাড়াও বিভিন্ন দুর্নীতি অনিয়মের অভিযোগে একাধিক বিভাগীয় মামলা তদন্তাধীন রয়েছে।

উক্ত শিক্ষক নাসির হাওলাদার এর সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন বলেন, উক্ত শিক্ষক নাসির হাওলাদার কোথায় কি অবস্থায় আছে আমরা কিছুই জানিনা। আমাদেরকে কোন কিছু অবহিত করেনি। বছরে ২০ দিন ছুটি পাবে তাও নেয়া শেষ হয়েছে। বর্তমানে তার বেতন ভাতা বন্ধ রয়েছে। তাকে শোকজ করা হয়েছে। আজ পর্যন্ত শোকজের কোন জবাব তিনি দেয়নি।