Opu Hasnat

আজ ১৫ জুলাই সোমবার ২০২৪,

গফরগাঁও এর এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ গাজীপুর

গফরগাঁও এর এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

গাজীপুরে জেলার শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নের সাটিয়াবাড়ি এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাত ১টায় হাসপাতালে নেওয়ার পথে ওই যুবকের মৃত্যু হয়। এর আগে ওই দিন রাত ৯টার দিকে তাকে পেটানো হয়।

নিহত যুবকের নাম মো. আল-আমিন (২৭)। তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার বারইহাটি গ্ৰামের মমতাজ উদ্দিনের ছেলে। রাজাবাড়ি এলাকার ডার্ড নিট কম্পোজিট কারখানায় চাকরি করতেন। সাটিয়াবাড়ি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। 

আল-আমিনের স্বজন জানান, সাটিয়াবাড়ি এলাকার কয়েকজন ব্যক্তি ফোন করে আল-আমিনকে বাড়ির বাইরে নিয়ে যায়। পরে মারধর করে আল-আমিনকে গুরুতর আহত করে।স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নিকটস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, আমরা প্রাথমিকভাবে এ ঘটনার সঙ্গে জড়িত কয়েকজনের তথ্য পেয়েছি। তবে তদন্তের স্বার্থে তা এখনি প্রকাশ করা যাচ্ছে না। মরদেহটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। মরদেহের ময়নাতদন্ত হবে। তদন্তের পর প্রকৃত তথ্য পাওয়া যাবে।