Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

চিত্রা নদীর উপর শালিখা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন মাগুরা

চিত্রা নদীর উপর শালিখা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন

মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া-শালিখা মহাসড়কের চিত্রা নদীর উপর ১৬ কোটি ৩৭ লক্ষ টাকা ব্যায়ে শালিখা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন শনিবার বিকালে করা হয়েছে। সড়ক বিভাগ এর বাস্তবায়নে নির্মিত শালিখা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সংসদ সদস্য ড. বীরেন শিকদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেন। 

মাগুরা সড়ক বিভাগ এর নির্বাহী প্রকৌশলী আশিকূল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট কামাল হোসেন, শালিখা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট শ্যামল কুমার দে ও স্থানীয় নেতৃবৃন্দ। 

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সংসদ সদস্য ড. বীরেন শিকদার বলেন, যোগাযোগ ব্যাবস্থা উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সকল নদীর উপর সেতু নির্মান কার্যক্রম করে আসছে। 

উল্লেখ্য, খুলনা সড়ক জোনের আওতাধীন মহাসড়কে বিদ্যমান সরু ও ঝুঁকিপূর্ন পুরাতন সেতুর স্থলে নতুন কংক্রিট সেতু নির্মান প্রকল্পের আওতায় এই সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোক ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।