Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

দৌলতদিয়ায় দুই মৃত্যু রাজবাড়ী

দৌলতদিয়ায় দুই মৃত্যু

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের ও পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (৯ অক্টোবর) দুপুরে পৃথকভাবে ওই দুটি মৃত্যুর ঘটনা ঘটেছে। 

জানাগেছে, বিদ্যৎস্পৃষ্টে নিহত যুবকের নাম আকিব হোসেন (২০)। সে দৌলতদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সোরাপ মন্ডলের পাড়া গ্রামের চান্দু ফকিরের ছেলে। অপরদিকে পানিতে ডুবে নিহত আড়াই বছরের শিশুর নাম মেঘলা আক্তার। সে ৭ নং ওয়ার্ডের সিরাজ খার পাড়া গ্রামের হাবিবর শেখের মেয়ে।

স্থানীয় বাসিন্দা  মোঃ নজরুল ইসলাম জানান, রবিবার দুপুর ২ টার দিকে আকিব কৃষি কাজে ব্যবহৃত কীটনাশক স্প্রে করা মেশিনে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

অন্যদিকে স্থানীয় বাসিন্দা তোফা শেখ জানান, শিশু মেঘলার মা বাড়ীতে কাঁথা সেলাইয়ের কাজ করছিলেন। এ ফাকে শিশুটি বাড়ীর পাশে ডোবার পানিতে পড়ে যায়। পড়ে অনেক খোঁজাখোঁজি করে না পেয়ে এক পর্যায়ে ডোবার পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করা হয়। 

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার দাস দুটি মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুটি আলাদা আলাদা মৃত্যুর খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের সদস্যদের পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।