Opu Hasnat

আজ ৯ ডিসেম্বর শুক্রবার ২০২২,

দুর্গাপুর উপজেলা প্রশাসনের পূজা মন্ডপ পরিদর্শন নেত্রকোনা

দুর্গাপুর উপজেলা প্রশাসনের পূজা মন্ডপ পরিদর্শন

নেত্রকোনার দুর্গাপুরে মন্ডপে মন্ডপে শারদীয় দুর্গাপূজার কঠোর নিরাপত্তা সহ নানা বিষয় নিয়ে পরিদর্শন শুরু করেছে উপজেলা প্রশাসন। রোববার বিকেলে চন্ডিগড় অনাথালয় থেকে এ পরিদর্শন শুরু করা হয়।

সুষ্ঠু ও শান্তিপুর্ন উপায়ে উৎসব মুখর পরিবেশে দুর্গাপুর উপজেলার ৬১টি পূজা মন্ডপে নিরাপত্তা মুলক সুন্দর ব্যবস্থা নেয়া হয়েছে। নিরাপত্তার স্বার্থে প্রতিটি পূজা মন্ডপেই সিসি টিভি‘র ব্যবস্থা পর্যাপ্ত আনসার ও অস্ত্রধারী পুলিশ মোতায়েন রয়েছে। নাশকতা এড়াতে উপজেলা প্রশাসন সোচ্ছার রয়েছে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অনাথালয়ের সভাপতি সুবল দে, অনাথ মাতা নিশা দেবী, আশ্রমের সভাপতি হরেন্দ্র সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান।

ইউএনও রাজীব-উল-আহসান পুজা কে কেন্দ্র করে সকলকে মিলে মিশে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করার আহবান জানিয়ে বলেন, সুষ্ঠভাবে পূজা উদযাপনের জন্য সবধরনের প্রস্ততির ব্যবস্তা করা হয়েছে। সুন্দর কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করতে চাইলে কাউকেই ছাড় দেয়া হবে না।