Opu Hasnat

আজ ৯ ডিসেম্বর শুক্রবার ২০২২,

রাইডারদের সম্মানে তৃতীয়বারের মতো দারাজের “লাখপতি রাইডার” আয়োজন অর্থ-বাণিজ্য

রাইডারদের সম্মানে তৃতীয়বারের মতো দারাজের “লাখপতি রাইডার” আয়োজন

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেডের  (https://www.daraz.com.bd/) লজিস্টিক সিস্টেম ডেক্সের (দারাজ এক্সপ্রেস) অধীনে পণ্য ডেলিভারির সাথে যুক্ত সকল ডেলিভারিম্যান বা রাইডার সহ সবাইকে সম্মান জানাতে তৃতীয়বারের মতো ‘লাখপতি রাইডার’ আয়োজন করেছে দারাজ বাংলাদেশ। এ অ্যাওয়ার্ডের জন্য সর্বাধিক সংখ্যক পণ্য ডেলিভারির এবং বছরজুরে পারফরম্যান্সের ভিত্তিতে সেরা রাইডারদের নির্বাচিত করা হয়।   
 
সম্প্রতি ৩শ’ জন অতিথির উপস্থিতিতে এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস রূশো এবং হেড অব ডেক্স আশফাকুজ্জামান তন্ময় সহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। 
 
অনুষ্ঠানে ২৫০০ রাইডারের মধ্যে দুইজনকে স্বাবলম্বী করার লক্ষ্যে ‘লাখপতি রাইডার’ ঘোষণা করা হয়। ১১.১১ ক্যাম্পেইন সহ সারা বছরের পারফরম্যান্সের ভিত্তিতে সেরা দুইজন রাইডার নির্বাচিত হন। রাজধানী ঢাকা থেকে এ পুরস্কার জিতেছেন ধানমন্ডি হাবের আবু বকর, যিনি ১১.১১ ক্যাম্পেইনে একাই ঢাকার মধ্যে সর্বাধিক পণ্য ডেলিভারি দিয়ে জিতে নেন এক লাখ টাকা। অন্যদিকে, ঢাকার বাইরে থেকে বিজয়ী হয়েছেন রংপুর হাবের মো. মসিউর রহমান উৎস, যিনি ঢাকার বাইরে সর্বাধিক পণ্য ডেলিভারি করে জিতে নেন এক লাখ টাকা।

পুরস্কার প্রাপ্তি নিয়ে ধানমন্ডি হাবের বিজয়ী আবু বকর বলেন, “আজ আমি অনেক খুশি, কখনো ভাবিনি দারাজে কাজ করে পুরস্কার জিতে নিতে পারবো। দারাজ এমন একটি প্রতিষ্ঠান, যেখানে সবাইকে ম‚ল্যায়ন করা হয়। আমাকে এ সম্মাননা প্রদানের জন্য আমি দারাজকে ধন্যবাদ জানাই।” 

এ উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাহিদল হক বলেন, “দেশের ই-কমার্স খাতে দারাজ খুব দ্রুতগতিতে এগিয়ে চলছে। আর এই পথচলায় প্রত্যেক রাইডারের অংশগ্রহণ খুব গুরুত্বপূর্ণ। আগামী দিনগুলোতে তারা একইরকম পরিশ্রম এবং সততার সাথে আমাদের সঙ্গে কাজ করে যাবে বলে আমি প্রত্যাশা করছি। এখন থেকে প্রতি বছর আমরা আমাদের রাইডারদের এভাবেই পুরস্কৃত করবো।” 
 
বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন ১১.১১ উপলক্ষ্যে দারাজ আরও ৩৫০০ রাইডার নিয়োগ দিচ্ছে। আগ্রহী রাইডারগণ এ লিংকে প্রবেশ করে আবেদন করতে পারবেন – 

https://docs.google.com/forms/d/1FQHhSEvI71dwY9H5sG54DdoqyOnH36d9BwNnx-55l0w/edit

এই বিভাগের অন্যান্য খবর