Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আপনার নিকটস্থ স্টোরেই এখন পাওয়া যাচ্ছে #ফুলঅনব্লকবাস্টার স্যামসাং গ্যালাক্সি এফ২২ তথ্য ও প্রযুক্তি

আপনার নিকটস্থ স্টোরেই এখন পাওয়া যাচ্ছে #ফুলঅনব্লকবাস্টার স্যামসাং গ্যালাক্সি এফ২২

আপনার নিকটস্থ অনুমোদিত স্যামসাং আউটলেটে এখন পাওয়া যাচ্ছে #ফুলঅনব্লকবাস্টার স্যামসাং গ্যালাক্সি এফ২২। বহুল প্রতীক্ষিত এই স্মার্টফোনে রয়েছে কোয়াড-সেটআপ সহ ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। মুভি দেখা এবং গেমস খেলার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে দুর্দান্ত সব উদ্ভাবনী ফিচার। 

স্যামসাং গ্যালাক্সি এফ২২ ডিভাইসটিতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম সহ মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি পাওয়া যাচ্ছে ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু এ দু’টি ট্রেন্ডি কালারে। এতে ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে- ৬.৪ ইঞ্চি ৯০ হার্টজ এসঅ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে, ওয়ান ইউআই কোর ৩.১, সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আরও অনেক কিছু। ডিভাইসটি ব্যবহারকারীদের মুভি দেখার অভিজ্ঞতাকে আরও প্রাণবন্ত করে তোলার পাশাপাশি গেমস খেলার অভিজ্ঞতাকেও স্বাচ্ছন্দ্যদায়ক করে। মুভি দেখা ও গেমস খেলার ক্ষেত্রে চার্জ শেষ হয়ে যাওয়ার ভোগান্তি থেকে ব্যবহারকারীদের নিশ্চিন্ত রাখতে স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার। এছাড়াও, ডিভাইসটিতে ফিচার হিসেবে আছে কোয়াড ক্যামেরা সেটআপ; যেখানে ৪৮ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরার পাশাপাশি রয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। 

স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “সাম্প্রতিক সময়ে মানুষের স্মার্টফোন ব্যবহার করার ধরন পরিবর্তিত হচ্ছে। স্মার্টফোনে ভিডিও কন্টেন্ট দেখার ক্ষেত্রে ঝুঁকছেন ব্যবহারকারীরা। স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনে রয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে ও ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা ব্যবহারকারীদের এ চাহিদা মেটাতে সক্ষম হবে। বিশেষ করে, এই ডিভাইসটি তরুণ জেন জি ও মিলেনিয়াল ব্যবহারকারী, যারা অ্যাকাডেমিক বিভিন্ন কাজ ও বিনোদনের উদ্দেশ্যে স্মার্টফোন ব্যবহার করতে চান, তাদের চাহিদা পূরণ করবে।”

আপনার নিকটস্থ অফিসিয়াল স্যামসাং আউটলেট থেকে #ফুলঅনব্লকবাস্টার স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনটি সংগ্রহ করুন এখন মাত্র ২৩,৯৯৯ টাকায়।