Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২২,

শাহ্জাদপুরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় মসজিদের ইমাম আটক সিরাজগঞ্জ

শাহ্জাদপুরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় মসজিদের ইমাম আটক

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার  নরিনা ইউনিয়নের টেটিয়ারকান্দা গ্রামে আনছার আলীর বাড়িতে হাফেজ আব্দুল হান্নান নামে এক মসজিদের ইমাম জামাল হোসেনের স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে মোঃ আনছার আলীর মেয়ে আনিজা খাতুনের সাথে নারায়নদহ মসজিদের ইমাম হাফেজ আব্দুল হান্নানকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে ঘর থেকে বের করে গাছের সাথে বেধে রেখে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে মারধর করে এবং মাথার চুল কেটে দিয়ে গলায় বোতল ঝুলিয়ে গ্রামের ভিতর ঘুরানো হয়। 

এলাকাবাসী জানান, জুগ্নীদহ গ্রামের আব্দুর রহমানের ছেলে, নারায়ণদহ মসজিদের ইমাম হাফেজ আব্দুল হান্নান কুরআন শিক্ষা দেওয়ার জন্য প্বার্শবর্তী গ্রামের আনছার আলীর বাড়িতে আসা যাওয়া করতো। সেই সুযোগে আনছার আলীর মেয়ে আনিজা খাতুনের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। আনিজার স্বামী জামাল হোসেন ঢাকার একটি গরুর ফার্মে কাজ করার সুযোগে মাঝে মাঝেই হাফেজ আব্দুল হান্নান সহবাসে লিপ্ত হতো। এরই ধারাবাহিকতায় শনিবার গভীর রাতে আনিজার সাথে অসামাজিক কাজে লিপ্ত হলে প্রতিবেশিরা টের পেয়ে আপত্তিকর অবস্থায় আটক করে গাছের সাথে বেধে রাখে। পরে স্থানীয়রা আনিজা খাতুন ও হাফেজ আব্দুল হান্নানের মাথার চুল কেটে দিয়ে গলায় বোতল ঝুলিয়ে গ্রামের মধ্যে ঘুরিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য হেলাল জানান, এলাকাবাসী মসজিদের ইমাম হাফেজ আব্দুল হান্নান ও আনিজা খাতুনকে আপত্তিকর অবস্থায় আটক করে গাছের সাথে বেধে রেখে মাথার চুল কেটে দিয়ে গলায় বোতল ঝুলিয়ে এলাকার রাস্তা দিয়ে ঘুরায়। পরে পুলিশ গিয়ে মসজিদের ইমাম আনিজা খাতুনসহ মোট চারজনকে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন)  আব্দুল মজিদ জানান, মসজিদের ইমাম ও গৃহবধূকে চুল কেটে দেওয়ার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।