Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

বাগেরহাটে মিডিয়া ফেলোশীপ পেল তিন সাংবাদিক বাগেরহাট

বাগেরহাটে মিডিয়া ফেলোশীপ পেল তিন সাংবাদিক

বাগেরহাটে জন গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশ করায় তিন সংবাদকর্মীকে এ্যাকশন এইড-বাঁধন মিডিয়া ফেলোশিপ প্রদান করা হয়েছে। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান নিজে উপস্থিত থেকে ফেলোশিপ প্রাপ্তদের হাতে সনদ ও পুরস্কার তুলে দেন।

এ্যাকশন এইড বাংলাদেশ ও বাঁধন মানব উন্নয়ন সংস্থা যৌথ ভাবে এই ফেলোশীপের আয়োজন করে। অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন বাংলা নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি এস এস শোহান, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি তানজীম আহমেদ ও স্থানীয় সংবাদকর্মী লায়লা সুলতানা। এছাড়া চার সংবাদকর্মীকে সন্মাননা সনদ প্রদান করা হয়।

এসময় বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মোহাম্মদ রিজাউল করীম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো: আজগর আলী, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জণ সাহা, সাবেক সভাপতি বাবুল সরদার, আহসানুল করিম, সাংবাদিক ইয়ামিন আলী, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন, সচেতন নাগরিক কমিটি (সনাক), বাগেরহাটের সহ সভাপতি ফরিদা রহমান, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বাগেরহাট অঞ্চলের এরিয়া কো-অর্ডিনেটর শেখ বশির আহমেদ, বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলন, এ্যাকশন এইড বাংলাদেশের প্রতিনিধি ওবায়েদুল্লাহ আল ইমন, এফোরটি প্রকল্পের সমন্বয়কারী খন্দকার মুশফিকুল ইসলামসহ বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিক ও এক্টিভিস্তা বাগেরহাটের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য খবর