Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : শামা ওবায়েদ ফরিদপুর

অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত  আন্দোলন চলবে : শামা ওবায়েদ

বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন" অবৈধ  সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। হামলা-মামলা আর হুমকি ধামকি দিয়ে, আমাদের আন্দোলন দমিয়ে রাখা যাবে নাা। দ্রব্য মুল্যের দাম না কমানো পর্যন্ত, জনগনের ভোটাধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবেই। 

তিনি রবিবার বিকালে ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়া শামা ডেইরী ফার্ম মাঠে দ্রব্য মূল্যের উর্ধ্বগতি, পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম এবং যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে এবং ঢাকার পল্লবী এবং গুলশানে বিএনপির সমাবেশে আওয়ামী হামলার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে নগরকান্দা উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত  কথা বলেন।

নগরকান্দা উপজেলা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে, বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম,  নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, নগরকান্দা উপজেলা বিএনপির সহ  সভাপতি আলিমুজ্জামান সেলু, সহ সভাপতি মাহাবুব আলী মিয়া, ঢাকা মহানগর উত্তর যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক হাফিজুর রহমান শরীফ, জেলা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক তৈয়াবুর রহমান ও হেলালউদ্দীন হেলাল প্রমুখ।