Opu Hasnat

আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

বাগেরহাটে আন্তর্জাতিক জনসেবা দিবস পালন বাগেরহাট

বাগেরহাটে আন্তর্জাতিক জনসেবা দিবস পালন

বাগেরহাটে আন্তর্জাতিক জনসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রদান করা হয়েছে। রবিবার সকালে দি এশিয়া ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় এবং বাঁধন মানব উন্নয়ন সংস্থার বাস্তবায়নে, বাগেরহাট সদর উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা শেখ মো: আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা কৃষি কর্মকর্তা সাদিয়া সুলতানা, বাগেরহাট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদিপ কুমার বকসি, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন, বাঁধনের নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলন, এ্যাকশন এইড বাংলাদেশ এর প্রতিনিধি ওবায়েদুল্লাহ আল ইমন, বাঁধনের এ ফোরটি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী খোন্দকার মুশফিকুল ইসলাম রিতু, এছাড়া বাঁধনের কর্মকর্তা, সাংবাদিক, বাঁধনের বিভিন্ন ইয়ুথ গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন। 

সভায় বক্তারা বলেন, সরকারী কর্মকর্তারা হল জনগনের সেবক। সাধারন মানুষ যখন সেবা নিতে আশে তখন সেবাদানকারীর উচিত হাসি মুখে সেবা প্রদান করা। পরে বিভিন্ন সরকারী সেবাদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঠিক সেবা প্রদানের জন্য সম্মাননা প্রদান করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর