Opu Hasnat

আজ ১৩ আগস্ট শনিবার ২০২২,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু বাগেরহাট

মোরেলগঞ্জে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

বাগেরহাটের মোরেলগঞ্জে এক যুবকের বিদ্যুৎপৃষ্টে মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে মোরেলগঞ্জে উপজেলার ১২নং জিউধরা ইউনিয়নের মাদ্রাসা বাজার সংলঘ্ন খুটিতে বিদ্যুতিক খুটিতে লাইন সারতে উঠে  বরইতলা গ্রামের শাহা আলম খান এর ছেলে রবিউল ইসলাম (২৩) বৈদ্যুতিক শকসার্কিটে নিহত হয়।

স্থানীয় লোকজন বলেন রবিউল অনেকদিন ধরে পল্লী বিদ্যুতের লাইনম্যানের সহযোগী হিসেবে কাজ করতো। ঘটনারদিন দুপুরে পল্লী বিদ্যুতের লাইনম্যান গ্রেড-১ নিতিশ সরকার ও লাইন শ্রমীক শ্যামল মিস্ত্রী লাইন বন্ধকরে লাইন সারতে যায়। কিন্তু নিজেরা বিদ্যুৎতের খুটিতে না উঠে স্থানীয় ওই রবিউলকে খুটিতে উঠায় এবং ঘটনা স্থালে তার মৃত্যু হয়। কাজ শেষ না করতে আবার লাইন চালু হয়ে যায়। কাজ শেষ না হওয়া পর্যন্ত বন্ধকরা লাইন কি ভাবে চালু হয় তা সাধারনে বোধগম্যনয়। 

এ ব্যাপারে সানকিভাঙ্গা উপকেন্দ্রের দায়িত্বরত থাকা লাইনম্যান বিপ্লব হালদার এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া জায়নি।
 
এ ব্যাপারে মোরেলগঞ্জ পল্লী বিদ্যুৎ এর ডিজিএম এবিএম মিজানুর রহমান বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনা স্থালে আমি পৌছে ঘটনাটি অবহিত হয়ে আমার উর্ধতন কর্মকর্তাকে অবহিত করি। তদন্ত পূর্বক দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ ই আলম বাচ্চু ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন, মহিলা ভাইচ চেয়ারম্যান ফাহিমা ছাবুল থানা পুলিশ ঘটনা স্থাল পরিদর্শন করেন। এবং সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহন করার আশ্বাস প্রদান করেন। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেন।