Opu Hasnat

আজ ১৩ আগস্ট শনিবার ২০২২,

ব্রেকিং নিউজ

এবার চাটগাঁইয়া ভাষায় গান গেয়ে পাবেলের বাজিমাত! বিনোদন

এবার চাটগাঁইয়া ভাষায় গান গেয়ে পাবেলের বাজিমাত!

ফয়সাল হাবিব সানি : বর্তমান তরুণ প্রজন্মের কাছে প্রতিশ্রুতিবদ্ধ একজন সংগীতশিল্পীর নাম জাহেদ পারভেজ পাবেল। মহিদুল মহিম পরিচালিত 'শিল্পী' নাটকে 'বুক চিনচিন করছে' এবং 'বিধি তুমি বলে দাও' গান দুটি নারী-পুরুষ উভয় কণ্ঠে গেয়ে প্রথমবার লাইমলাইটে আসেন কণ্ঠের এই নবীন ম্যাজিশিয়ান। এই নাটকে অভিনয় করেন সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো এবং মেহজাবিন চৌধুরী। একই নাটকে নারী-পুরুষ উভয় কণ্ঠে তার গাওয়া 'বিধি তুমি বলে দাও' গানটিও বেশ প্রশংসিত হয়। আর এই দুটি গানই বাংলাদেশের চলচ্চিত্রের অত্যন্ত জনপ্রিয় গান; যে গান দুটিকেই ভিন্নাঙ্গিকে এবং নতুন আমেজে ঢেলে সাজিয়েছেন জাহেদ পারভেজ পাবেল।

এরপর তার গাওয়া 'সোনা বন্ধুরে' গানটিও ব্যাপভাবে জনপ্রিয়তা পায়। পরবর্তীতে 'বেয়াইন আই লাভ ইউ' নাটকে পুনরায় 'টুকরো টুকরো করে দেখো' গানটি দ্বৈতকণ্ঠে গেয়ে পুনরায় দর্শকহৃদয়ে সাড়া ফেলেন জাহেদ পারভেজ পাবেল। মূলত, 'বুক চিনচিন করছে' গানটি নতুনরূপে সুরের মূর্ছনায় পরিবেশনের পর থেকেই আর পিছে ফিরে তাকাতে হয়নি এই আলোচিত সংগীতশিল্পীকে। 

এবার সবকিছু ছাপিয়ে আবারও আলোচনায় এসেছেন জাহেদ পারভেজ পাবেল। সম্প্রতি, নিজ জেলা চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় 'কমলা' শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটি ব্যবহৃত হয়েছে এই ইদে প্রচারিত রুবেল হাসান পরিচালিত 'চাটগাঁইয়া গোলমাল' নাটকে। নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং তানজিন তিশা। এবার এই গানটি গেয়েও দারুণভাবে সাড়া পাচ্ছেন জাহেদ পারভেজ পাবেল। তাই সবমিলিয়ে বলা যায় যে, এই সময়ে নিত্যনতুন সংগীতের চমকপ্রদ রেশ মানেই যেন জাহেদ পারভেজ পাবেল।