Opu Hasnat

আজ ১ অক্টোবর শনিবার ২০২২,

মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদুল, শামীম সম্পাদক নির্বাচিত বাগেরহাট

মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদুল, শামীম সম্পাদক নির্বাচিত

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। দৈনিক আমার সংবাদ ও দৈনিক প্রবাহ'র মোরেলগঞ্জ প্রতিনিধি এইচ এম শহীদুল ইসলামকে সভাপতি এবং দৈনিক ভোরের দর্পন ও দৈনিক লোকসমাজ মোরেলগঞ্জ প্রতিনিধি মোঃ শামীম আহসান মল্লিককে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট এ বার্ষিক কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে শনিবার রাত ৯ টার দিকে পুরাতন থানা রোডস্থ উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাবেক সভাপতি  দৈনিক খোলা কাগজের মোরেলগঞ্জ প্রতিনিধি মোঃ আবু সালেহ ২০২২-২৩ মেয়াদে এ কমিটি ঘোষণা করেন।

এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক ভোরের কাগজ ও দৈনিক প্রবর্তন প্রতিনিধি এইচ এম জসিম উদ্দিন-সহ সভাপতি, দৈনিক যায় যায দিন প্রতিনিধি সাইফুজ্জামান রিপন- সহ-সাধারণ সম্পাদক, দৈনিক দেশের কন্ঠ প্রতিনিধি কে,এম শহীদুল ইসলাম- অর্থ সম্পাদক, দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম রাজীব-প্রচার, দৈনিক দেশ সংযোগ প্রতিনিধি আরিফ তালুকদার- দপ্তর সম্পাদক। নির্বাহী সদস্য পদে দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মোঃ আবু সালেহ, ভোরের ডাক প্রতিনিধি এমএ, জলিল, দৈনিক নওয়াপাড়া প্রতিনিধি হাসানুজ্জামান বাবু এবং  দৈনিক বর্তমান কথা ও খুলনা টাইমস প্রতিনিধি মেজবাহ ফাহাদ।