Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

এমপি আদেলকে সৈয়দপুরে অবাঞ্ছিত ঘোষণা’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন নীলফামারী

এমপি আদেলকে সৈয়দপুরে অবাঞ্ছিত ঘোষণা’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৮টায় স্থানীয় দলীয় কার্যালয়ে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে অবাঞ্ছিত ঘোষণা করেন সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক সিদ্দিকুল আলম সিদ্দিক ও পৌর আহবায়ক কমিটির সদস্য সচিব রাকিব খানসহ কতিপয় বহিরাগত দুষ্কৃতিকারীগণ। যা দলের শৃঙ্খলা ভঙের ব:হিপ্রকাশ। এমনটি লিখিত বক্তব্যে সাংবাদিকদের উপস্থিতিতে পাঠ করেন জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিনিয়ার যুগ্ন আহবায়ক জাতীয় পাটি সৈয়দপুর পৌর কমিটির কাজী ময়নুল ইসলাম।

রবিবার (২৪ জুলাই) সৈয়দপুরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় দলের অস্থায়ী কার্যালয়ে। এ সময়ে উপস্থিত ছিলেন  জাতীয় পাটি উপজেলা কমিটির আহবায়ক মোঃ জয়নাল আবেদীন ও সদস্য সচিব জি এম কবির মিঠু  আহবায়ক পৌর কমিট সহিদ মিয়া যুগ্ম আহবায়ক আব্দুর রউফসহ স্থানীয় ওজাতীয় পএিকার সন্মানিত সাংবাদিকবৃন্দ। 

লিখিত বক্তব্যে আরো পাঠ করেন, জাতীয় পাটির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’র নির্দেশক্রমে গত ২০ জুলাই তারিখে সিদ্দিকুর আলম সিদ্দিককে যুগ্ন আহবায়ক এবং রাকিব খানকে সদস্য সচিব করে পৌর কমিটি অনুমোদন দেয়। এতে সিদ্দিকুল আলম রাকিবসহ দলে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং ২১জুলাই অন্যায়ভাবে নিজের অবৈধ অপকর্ম ঢাকার জন্য এমপি আদেলুর রহমানকে অবাঞ্ছিত ঘোষণা করে। এমন অন্যায় কাজ  এবং এমপির রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ণ, বিশৃঙ্খলা সৃষ্টির অপরাধে, অনাকাঙ্খিত ঘটনার জন্য পার্টির উর্ধ্বতন মহলে বহিস্কারাদেশ অনতিবিলম্বে ঘোষণা করার জোর দাবি জানায়।

এই বিভাগের অন্যান্য খবর