Opu Hasnat

আজ ১২ আগস্ট শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

একটি পুরাতন মোবাইলের জন্য হত্যা ! কুমিল্লা

একটি পুরাতন মোবাইলের জন্য হত্যা !

কুমিল্লার চৌদ্দগ্রামে পুরনো মোবাইল কেনা নিয়ে বাগবিতন্ডার জেরে আবদুর রউফ নয়ন নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে আহাজারি করছেন নিহতের মা ও সন্তানরা।  

বুধবার (৬ জুলাই) সকালে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুর রউফ নয়ন (৩৮) পেশায় রাজমিস্ত্রি। তিনি একই গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে। তার তিন ছেলে ও নয় মাস বয়সী এক কন্যাসন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে জগন্নাথদীঘি ইউনিয়নের ফুলগ্রামের এক যুবক পুরনো মোবাইল বিক্রির জন্য নয়নের বাড়িতে আসেন। ওই মোবাইল কিনতে নয়নকে নিষেধ করেন প্রতিবেশী আবুল কালাম। তিনি মোবাইলটি কিনতে চান। এ নিয়ে কালামের সঙ্গে নয়নের বাগবিতন্ডা হয়। বুধবার সকালে বাড়ির পাশের পুকুর পাড়ে হাঁটতে যান নয়ন। এ সময় তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান কালাম।

নয়নের চিৎকারে বোন আসমা আক্তারসহ স্থানীয়রা এসে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিসৎক নয়নকে মৃত ঘোষণা করেন।

নয়নের মা সবুরা বেগম বলেন, ‘আমার ছেলে রাজমিস্ত্রির কাজ করতো। তার কোনও শক্র নেই। পুরনো মোবাইল কেনাকে কেন্দ্র করে আমার ছেলেকে হত্যা করেছে কালাম। আমি ছেলে হত্যার বিচার চাই।’

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, ‘ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতারে অভিযান চলছে।’