Opu Hasnat

আজ ১৩ আগস্ট শনিবার ২০২২,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা বাগেরহাট

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রায় ৩ বছর পর  বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাবেক কমিটির সভাপতি ও সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এবং সাধারণ সম্পাদক পদে সাবেক কমিটির এম এমদাদুল হককে রেখে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা ও মুজিব বাহিনী প্রধান মোসলেম উদ্দিনকে প্রধান উপদেষ্টা রেখে ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (৩ জুলাই) রাতে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

জানা যায়, প্রায় ৩ বছর আগে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে দলটির সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলনকে সভাপতি এবং এম এমদাদুল হককে সাধারণ সম্পাদক রেখে এ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া সহ-সভাপতি পদে আছেন- সাবেক সহ-সভাপতি সরোয়ার হোসেন হাওলাদার , বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, শফিকুর রহমান লাল, অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, এইচ এম মাহমুদ হোসেন, রবিন দত্ত, মাস্টার সাইদুর রহমান, ইখতিয়ার হোসেন দিলদার, আব্দুল গাফফার হাওলাদার। 

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন- হারুন অর রশিদ, মোজাম্মেল হক মোজাম, এ্যাড. তাজিনুর রহমান পলাশ ।

এছাড়া আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সিদ্দিকুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম ফকির, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আফজাল হোসেন মাসুম, দফতর সম্পাদক ইলিয়াস হোসেন দুলাল, ধর্ম বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন পাহলান, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমল সাহা নান্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান লাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম কে আজিজ, মহিলা বিষয়ক সম্পাদক রীপা হালদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল জলিল খান , যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ জাহিদ তালুকদার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল ওহাব, শ্রম সম্পাদক বুলু তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ হালদার লিটু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সঞ্জিব রায়, সাংগঠনিক সম্পাদক শহীদুজ্জামান সাবু, অশোক সাহা, ওয়াহিদুজ্জামান মনা, কোষাধ্যক্ষ পঙ্কজ ঘোষ সহ ৭১ সদস্য বিশিষ্ট ২০১৯-২০২২ মেয়াদের পূর্ণাঙ্গ এই কমিটি ঘোষণা করা হয় ।

এছাড়াও কমিটিতে নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্তি পেয়েছেন জাতীয় পার্টির সাবেক উপজেলা আহবায়ক সোমনাথ দে।