Opu Hasnat

আজ ১৩ আগস্ট শনিবার ২০২২,

ব্রেকিং নিউজ

পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতি মজিদ, সম্পাদক এনামুল

পদ্মা সেতুকে রাজনৈতিক হাতিয়ার বানিয়ে নির্বাচনী বৈতরণী পার হতে চায় সরকার খুলনা

পদ্মা সেতুকে রাজনৈতিক হাতিয়ার বানিয়ে নির্বাচনী বৈতরণী পার হতে চায় সরকার

খুলনা জেলা বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, সরকার পদ্মাসেতুকে রাজনৈতিক হাতিয়ার বানিয়ে নির্বাচনী বৈতরণী পার হতে চায়। কিন্তু জনগন আওয়ামী সরকারের ফ্যাসিষ্ট চরিত্র বুঝে গেছে। দেশবাসী জানেন- পদ্মাসেতুতে কি পরিমাণ অনিয়ম, দুর্নীতি-লুটপাট হয়েছে। 

নেতৃবৃন্দ আরো বলেন, উন্নয়নের স্লোগানে জনগণের পেটভরে না, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে দেশের মানুষ আজ দিশেহারা। অথচ সরকারি দলের নেতাদের ব্যাংক ব্যালেন্স বেড়েছে। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। নেতৃবৃন্দ অবিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান। সম্মেলনের মাধ্যমে গঠিত কমিটি সরকার বিরোধী আন্দোলনে অগ্রণী ভূমিকা রাখবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন। 

বুধবার পাইকগাছা উপজেলা বিএনপি’র সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নেতাকর্মীদের প্রত্যক্ষভোটে সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। দুপুর সাড়ে ১২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সভাপতি পদে বর্তমান আহবায়ক ডাঃ আব্দুল মজিদ ও শেখ ইমাদুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে যুগ্ম-আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন ডাবলু ও সাবেক ইউপি চেয়ারম্যান এসএম এনামুল হক এবং সাংগঠনিক সম্পাদক পদে আবুল হোসেন ও কাজী সাজ্জাত আহমেদ মানিক নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেন। ৭১০ জন ভোটারের মধ্যে ৬৩০জন ভোটার উৎসবমূখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী সর্বোচ্চ ভোট পেয়ে ডাঃ আব্দুল মজিদ সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান এসএম এনামুল হক সাধারণ সম্পাদক ও আবুল হোসেন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। এর আগে বিনাপ্রতিদ্বন্দীতায় সহ-সভাপতি পদে আসলাম পারভেজ ও যুগ্ম-সম্পাদক পদে তুষার কান্তি মন্ডল নির্বাচিত হন। 

উপজেলা বিএনপি’র আহবায়ক ডাঃ আব্দুল মজিদের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন, বিএনপি’র নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। বিশেষ অতিথি ছিলেন, বিএনপি’র খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু। 

প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী। জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আশরাফুল আলম নান্নু ও মোল্লা মোশাররফ হোসেন মফিজের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোঃ তৈয়্যবুর রহমান, শামীম কবির, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রীসহ জেলা ও নগর বিএনপির নেতৃবৃন্দ।