Opu Hasnat

আজ ১৩ আগস্ট শনিবার ২০২২,

ব্রেকিং নিউজ

মাগুরায় দৃষ্টি নন্দন শেখ রাসেল পৌর শিশু পার্কের উদ্বোধন মাগুরা

মাগুরায় দৃষ্টি নন্দন শেখ রাসেল পৌর শিশু পার্কের উদ্বোধন

মাগুরা পৌর এলাকার পারনান্দুয়ালীতে ১৯ কোটি ২ লক্ষ টাকা ব্যায়ে দৃষ্টি নন্দন শেখ রাসেল পৌর শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে আনুষ্ঠানিকভাবে এই পার্কের শুভ উদ্বোধন করেন। 

মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ড, আশরাফুল আলম, পুলিশ সুপার মো: জহিরুল ইসলাম, প্রকল্প পরিচালক এ কে এম রেজাউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ফাত্তাহ ও স্থানীয় নেতৃবৃন্দ। 

এল জি ই ডি এর অর্থায়নে নির্মিত শেখ রাসেল পৌর শিশু পার্কটি ১৯ কোটি ২ লক্ষ টাকা ব্যায়ে ৩ একর জমির উপর নির্মান করা হয়েছে। পার্কটিতে শিশুদের বিনোদনের জন্যে মিনি রেল লাইনসহ ৬ টি রাইড রয়েছে। 

এলাকাবাসি জানান, তাদের এলাকাতে এই পার্কটি নির্মিত হওয়ায় তারা খুব ও আনন্দিত। এটা শুধু মাগুরা জেলা নয় আশে পাশের অনেক জেলার বিনোদনের অন্যতম ক্ষেত্র হিসেবে ভূমিকা রাখবে। 

স্থানীয় দর্শনার্থীরা জানান, এটি পর্যটন ও বিনোদনের অন্যতম ক্ষেত্র হিসেবে ভূমিকা রাখবে। পার্কের দু’পাশে নদী থাকায় এই পার্কটি মাগুরার অন্যতম সৌন্দর্যমন্ডিত স্থান হিসেবে চিহিৃত হয়েছে।