Opu Hasnat

আজ ২৮ জুন মঙ্গলবার ২০২২,

রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট এর ৩৫তম চার্টার ও ফ্যামিলি নাইট উৎযাপন রাজধানী

রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট এর ৩৫তম চার্টার ও ফ্যামিলি নাইট উৎযাপন

বৃহস্পতিবার (১৬ জুন) রাজধানীর ধানমন্ডি ক্লাব এর অডিটোরিয়ামে রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট এর ৩৫তম চার্টার ও ফ্যামিলি নাইট ২০২২ উৎযাপন করা হয়েছে।
 
ক্লাব সভাপতি রোটারিয়ান ইয়াহিয়া সোহেল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটি পবিত্র কুরআন থেকে তেলোয়াত এবং জাতীয় সংগীত এর মাধ্যমে শুরু হয়। কুরআন থেকে তেলোয়াত করেন রোটারিয়ান পিপি রফিকুল হায়দার চৌধুরী এবং রোটারি প্রত্যেয় পাঠ করেন রোটারিয়ান মোঃ সালেক সাব্বির। 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃথিবীর বৃহত্তম রোটারি ডিস্ট্রিক রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক ৩২৮১ এর সম্মানিত গভর্নর রোটারিয়ান ব্যারিষ্টার মুতাসিম বিল্লাহ ফারুকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক ৩২৮১ এর সম্মানিত গভর্নর (২০২৪-২৫) রোটারিয়ান ইব্রাহিম খলিল আল জায়েদ পিনাক। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক ৩২৮১ এর সম্মানিত সাবেক গভর্নর মাগফুর উদ্দিন আহমেদ, ক্লাব চার্টার সদস্য এবং রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক ৩২৮১ এর সম্মানিত সাবেক গভর্নর রোটারিয়ান এ এফ এম আলমগীর, ক্লাব চার্টার সদস্য রোটারিয়ান পিপি ইফতেখার হোসাইন, ক্লাব চার্টার সদস্য রোটারিয়ান পিপি এস এম হোসাইন শাহী, ক্লাব চার্টার সদস্য রোটারিয়ান পিপি একেএম নিজামুল ইসলাম। 

এছাড়াও ক্লাবের চলমান প্রজেক্ট এর প্রতিষ্ঠান কদমতলা পূর্ব বাসাবো স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুল আলম, বশির উদ্দিন আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন, ব্যাপ্টিস্ট মিশন ইন্ট্রিগেটেড স্কুল এর অধ্যক্ষ গ্লোরিয়া চন্দ্রানি বরাই, ঢাকা বিশ্ববিদ্যালয় এর ফাইনান্স বিভাগে অধ্যায়নরত শিক্ষার্থী নিপা, আর সি সি কাশিনাথপুর এর রিপ্রেজেনটেটিভ মোঃ শফিকুল আলম খান, মোঃ শাহীনুর রহমান। 

রোটারিয়ান কাজল কান্তি চৌধুরীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং  রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক ৩২৮১ এর সম্মানিত সাবেক গভর্নর মাগফুর উদ্দিন আহমেদ বলেন ১৯৮৭ সালে বাংলাদেশের রোটারি কার্যক্রমকে আরো বেগবান করা এবং নিজেদের মধ্যে বন্ধুত্ব সৃষ্টি করে সমাজের সুবিধা বঞ্চিতদের জন্য কাজ করার লক্ষ্যে এই ক্লাবের সুচনা হয়। এর পর থেকেই দীর্ঘ ৩৫ বছর বিভিন্ন সেবামূলক কাজ করছে।

রোটারিয়ান মোঃ শাহীদুল ইসলাম এর পরিচালনায় ক্লাবের সদস্য এবং প্রেজেক্ট পার্টনার  সদস্যদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোটারিয়ান পিপি মোঃ মনসুর আলম আমন্ত্রিত সকলকে ধন্যবাদ জানানোর পরে ক্লাব সভাপতি রোটারিয়ান ইয়াহিয়া সোহেল অনুষ্ঠানটি সমাপ্ত করেন।

এই বিভাগের অন্যান্য খবর