Opu Hasnat

আজ ২৮ জুন মঙ্গলবার ২০২২,

মাগুরায় জেলা প্রশাসক গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন মাগুরা

মাগুরায় জেলা প্রশাসক গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন

মাগুরায় জেলা প্রশাসক গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন শুক্রবার বিকালে শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে অনুষ্ঠিত হয়েছে। তিন দিনব্যাপী এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি হিসাবে সিনিয়র সচিব ও বেজা’র নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন। 

মাগুরা টেনিস ফেডারেশন এর আয়োজনে এবং সান এ্যাপারেলস লিমিটেট এর সহযোগীতায় শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে জমকালো উদ্বোধনীর মাধ্যমে জেলা প্রশাসক গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট শুরু হয়। 

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক ও উপদেষ্টা মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর অন্যতম অতিথি হিাসাবে বক্তব্য রাখেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার মুহাম্মদ জহিরুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়াম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল। 

তিনদিন ব্যাপী এ টুর্নামেন্টে ১২ টি জেলার ৩৮ টি দল তিনটি ক্যাটাগরিতে অংশ নিয়েছে। জেলাগুলো হচ্ছে- যশোর, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, চুয়াডাঙ্গা, পিরোজপুর, গোপালগঞ্জ, কুষ্টিয়া, ফরিদপুর, ঝিনাইদহ ও মাগুরা। শেখ কামাল ইনডোর স্টেডিয়াম টেনিস মাঠ,  নব নির্মিত টেনিস কমপ্লেক্স ও মাগুরা টেনিস ক্লাব মাঠে খেলা অনুষ্ঠিত হচ্ছে। টুর্নামেন্ট উপলক্ষে মাগুরা স্টেডিয়াম এলাকা নবরূপে সাজানো হয়েছে। এ টুর্নামেন্টেকে ঘিরে বিভিন্ন জেলার টেনিস খেলোয়াড়দের মিলন মেলায় পরিনত হয়েছে মাগুরা জেলা। খেলা উদ্বোধন এর পুর্বে নব-নির্মিত টেনিস মাঠের উদ্বোধন করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর