Opu Hasnat

আজ ২৮ জুন মঙ্গলবার ২০২২,

রাজবাড়ীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার রাজবাড়ী

রাজবাড়ীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

রাজবাড়ীর  জেলার পাংশা উপজেলার ডনমোড় হতে বৃহস্পতিবার সকালে ৯৮১ বোতল ফেন্সিডিলসহ শামীম ইসলাম (৩১) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। মাদক কারবারি শামীম ইসলাম কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের সামসুদ্দীন মোল্লার ছেলে। এসময় নিষিদ্ধ ফেন্সিডিল বহন করায় একটি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প সংবাদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৬ জুন) সকালে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ডনমোর বাসট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি ট্রাকে তল্লশী চালিয়ে ৯৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক ব্যবসায়ী শামীম ইসলামকে আটক করা হয়। 

র‌্যাব-৮ আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির স্বীকারোক্তি থেকে জানা যায় সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ ট্রাক যোগে ফেন্সিডিল সরবরাহ করে রাজবাড়ী জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে রাজবাড়ী জেলার পাংশা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডা এডিশনাল এসপি মোঃ খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা মাদকদ্রব্য জব্দ ও অপরাধ দমনে উন্নত প্রযুক্তির ব্যাবহার করছি। তারই ধারাবাহিকতায় এই অভিযানটি পরিচালিত হয়। এমন অভিযান চলমান থাকবে।