Opu Hasnat

আজ ৭ জুলাই বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

সকল সদস্যকে নিয়ে ই-কমার্স খাতকে এগিয়ে নিতে চায় 'অগ্রগামী' অর্থ-বাণিজ্য

সকল সদস্যকে নিয়ে ই-কমার্স খাতকে এগিয়ে নিতে চায় 'অগ্রগামী'

‘টুগ্যাদার টুওয়ার্ডস প্রোগ্রেস স্লোগানে ধানমন্ডির ই-ক্যাব কার্যালয়ে একসঙ্গে মনোনয়ন পত্র দাখিল করেছেন অভিজ্ঞ-তারুণ্যের সমন্বয়ে জোটবদ্ধ হওয়া ৯ প্রার্থী।

এদের মধ্যে রয়েছেন- শমী কায়সার (ধানসিড়ি), মোহাম্মাদ আব্দুল ওয়াহেদ তমাল (কম্পিউটার জগৎ), মোহাম্মাদ সাহাব উদ্দিন (ডায়াবেটিস স্টোর), নাসিমা আক্তার (রিভারি), আসিফ আহনাফ (ব্রেকবাইট), মোহাম্মাদ সাইদুর রহমান (ডিজিটাল হাব), এম ডি রুহুল কুদ্দুস ছোটন (ফোকাস ফ্রেম), শাহরিয়ার হাসান (পেপার ফ্লাই) এবং সৈয়দা আম্বারীন রেজা (ফুডপান্ডা)।
    
প্রার্থীদের মধ্যে প্রতিষ্ঠাতাকালীন ৫জন সদস্যসহ রয়েছেন প্রতিষ্ঠিত ৪ এনার্জেটিক সদস্য। এদের মধ্যে এক তৃতীয়াংশই নারী সমাজের প্রতিনিধিত্ব করছে।  

মনোনয়ন পত্র দাখিল করে “অগ্রগামী” দলনেতা শমী কায়সার বলেন, আজকে ই-ক্যাবে আসা প্রার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং মনোনয়ন কেনার হিড়িকই বলে দিচ্ছে ই-ক্যাবের ভ্যালুয়েশন কোন পর্যায়ে উন্নীত হয়েছে। আশা করছি, ই-ক্যাবের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সাধারণ ভোটাররা অভিজ্ঞ এবং এনার্জেটিক প্রতিনিধিত্বকেই বেছে নিতে ভুল করবেন না। প্যানেলের প্রত্যেকেই নিজ নিজ ক্ষেত্রে যথেষ্ট যোগ্য।

তিনি আরও বলেন, প্রত্যেক ই-কমার্স ব্যবসায়ীর যৌক্তিক দাবিগুলো অগ্রাধিকার পাবে। এজন্য দায়িত্ব পাওয়ার পর আমরা সদস্য সম্মেলন করে সকল সদস্যদেরকে নিয়ে বসে তাদের চাওয়া-পাওয়া এবং পরামর্শগুলো যাচাই-বাছাই করবো । ই-কমার্স খাতের উন্নয়নে আমরা সকল সদস্যদেরকে নিয়ে এগিয়ে যেতে চাই।  

প্রসঙ্গত, আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে ইক্যাবের ২০২২-২৪ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি নির্বাচনের ভোট। এর আগে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে আগামী ৩০ মে। গত ১০ মে প্রকাশিত চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ৭৯৫ জন। এবারের ই-ক্যাব নির্বাচনে বোর্ড চেয়ারম্যান আমিন হেলালী এবং দুই সদস্য আব্দুর রাজ্জাক ও বজলুর রহমান। বোর্ড সচিব হিসেবে আছেন আব্দুল আজিজ।

 

এই বিভাগের অন্যান্য খবর