Opu Hasnat

আজ ৭ জুলাই বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

দুর্গাপুরে জেলা মটরযান শ্রমিকদের সংবাদ সম্মেলন নেত্রকোনা

দুর্গাপুরে জেলা মটরযান শ্রমিকদের সংবাদ সম্মেলন

নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী‘র অনৈতিক ও সংগঠন বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা মটরযান কর্মচারি ইউনিয়নের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে জেলা মটরযান কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, আগামী ৬ মে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলা মটরযান কর্মচারি ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নিবার্চন। এই নির্বাচন কে বালচাল করার লক্ষে আমাদের সাধারণ শ্রমিকদের দ্বিধাদ্বন্দ তৈরী করার জন্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, উক্ত নির্বাচন বন্ধ করার বিষয়ে অহেতুক দাবী নিয়ে এক পত্র প্রেরণ করেন যা সংগঠনের গঠনতন্ত্র বিরোধী। আমরা আমাদের সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সকল কার্যক্রম পরিচালনা করার লক্ষে জেলা ও উপজেলা প্রশাসনকে ইতোমধ্যে পত্র প্রেরণের মাধ্যমে অবহিত করে নির্বাচন অনুষ্ঠিতের কার্যক্রম হাতে নিয়েছি। ওসমান আলী সাহেবের প্রেরীত পত্রের বিরোধীতা করে জেলা ও বিভিন্ন উপজেলায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছেন সাধারণ শ্রমিক কর্মচারীরা। আমরা ওই প্রেরীত পত্রের তীব্র নিন্দা জানাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে জেলা মটরযান কর্মচারি ইউনিয়নের সভাপতি আব্দুল কুদ্দুস, যুগ্ন সম্পাদক সিবলী সাদিক, সহঃসম্পাদক তোফাজ্জল হোসেন দিপু, কোষাধ্যক্ষ কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ খান সহ জেলার অন্যান্য নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।