Opu Hasnat

আজ ১৮ মে বুধবার ২০২২,

নতুনধারার মাসব্যাপী ইফতার সামগ্রী প্রদান ও শুভ ঈদধারা রাজনীতি

নতুনধারার মাসব্যাপী ইফতার সামগ্রী প্রদান ও শুভ ঈদধারা

নতুনধারার রাজনীতিক ও শুভানুধ্যায়ীদের উদ্যেগে মাসব্যাপী ইফতার সামগ্রী প্রদান সমাপ্ত ও শুভ ঈদধারার কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার (২ মে) সন্ধ্যায় এই কর্মসূচিতে সভাপতিত্ব করেন বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। 

এসময় তিনি বলেন, নতুনধারার রাজনীতি দেশ ও মানুষের কল্যাণে নিরন্তর রাজপথে থাকে-ছিলো, আছে-থাকবে, যখন অধিকাংশ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা ভাসমান-নিরন্ন মানুষদের কথা ভুলে যে যার বাড়িতে গিয়ে আরামে-আয়েশে ঈদ যাপনে ব্যস্ত; তখন নতুনধারার রাজনীতিকেরা ভাসমান-নিরন্ন মানুষদের মাঝে সামর্থনুযায়ী খাদ্য সামগ্রী প্রদানে নিবেদিত থাকাই প্রমাণ করে বাংলাদেশকে জীবনের চেয়েও বেশি ভালোবাসেন নতুনধারার রাজনীতিকগণ। 

পুরানা পল্টন, কাকরাইলসহ বিভিন্ন এলাকায় ইফতার সামগ্রী প্রধান কর্মসূচিতে এসময় প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। 

পরে রাত ৮ টায় ৩৩ তোপখানা রোডস্থ কার্যালয়ের সামনে এসে ঈদুল ফিতরের দিন ও পরের দিন দলীয় কার্যালয়ে ভাসমান নিরন্ন মানুষদের মাঝে খাদ্য প্রদান কর্মসূচির ঘোষণা দেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী।