Opu Hasnat

আজ ৭ জুলাই বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

নীজের রক্তে রঙ্গিন হলো ঈদ বাজার

স্বজনের সাথে ঈদ করা হলো না শহিদুলের রাজবাড়ী

স্বজনের সাথে ঈদ করা হলো না শহিদুলের

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের বাংলাদেশ হ্যাচারিচের সামনে ট্রাক চাপায় নিহত হয়েছেন শহিদুল ইসলাম নামের এক যুবক। নিহত শহিদুল ইসলাম বাগেরহাট জেলার রামপাল উপজেলার চন্দ্রাখালী গ্রামের মৃত জিন্নাত আলীর ছেলে। শনিবার (৩০ এপ্রিল)  বিকেল সাড়ে চারটার সময় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি বাজাজ প্লাটিনা মোটর সাইকেল নিয়ে রাজধানী ঢাকা থেকে বাগের হাটের দিকে যাচ্ছিলো নিহত শহিদুল ইসলাম। এ সময় তিনি দৌলতদিয়া ইউনিয়নের বাংলাদেশ হ্যাচারিচ এর সামনে আসলে বিপরিত দিক থেকে আসা একটি পন্যবাহি ট্রাক তাকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান শহিদুল।

তারা আরো জানান, শহিদুল ট্রাকের চাকার নীচে পরে থাকলেও তার ব্যবহৃত মোটর সাইকেলটি ছিটকে সড়কে পরে যায়। মোটর সাইকেলের সাথে থাকা নিল রংয়ের একটি ব্যাগে ছিলো পরিবারের সদস্যদের জন্য কেনা নতুন কাপড়। তাই পরিবারের জন্য সেই ঈদ উপহার যাবে রক্তের লাল রং এ জড়িয়ে। ঘটনাটি একটি হৃদয় বিদারক বলেও জানান তারা।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার ঘটনাটি নিশ্চিত করে জানান, মরদেহটি উদ্ধার করে রাজবাড়ীর মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে। সেই সাথে ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ব্যপারে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান আছে।