Opu Hasnat

আজ ৭ জুলাই বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

বিএনপির কমিটি গঠনে ছাত্রদলের আনন্দ মিছিল-

কেন্দ্রীয় নেতাদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ ফরিদপুর ছাত্রদলের ফরিদপুর

কেন্দ্রীয় নেতাদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ ফরিদপুর ছাত্রদলের

ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল। এসময় বক্তাগণ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য না দেয়ার জন্য পদবঞ্চিতদের প্রতি অনুরোধ জানান।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের ব্রক্ষ্মসমাজ সড়কে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিলটি শুরু হয়। এরপর মুজিব সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবে পৌছে সমাবেশ করে।

ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা মহিলা দলের সাবেক সদস্য সচিব বিলকিস ইসলাম, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি এমএম ইউসুফ হোসেন, যুগ্ন সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ, রুকসুর সাবেক ভিপি সেলিম মিয়া, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়াল শিথিল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন, কোতয়ালী থানা ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, আবু সাঈদ খান রানা প্রমুখ।

বক্তাগণ দীর্ঘদিন পরে হলেও ফরিদপুরে জেলা ও মহানগর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করায় দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান। একইসাথে তারা সদ্যগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। এছাড়া কমিটিতে পদবঞ্চিত হয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল ও মহিলা দলের যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ সমন্ধে কুরুচিকর রাজনৈতিক বক্তব্য না দেয়ারও অনুরোধ জানান। তারা আওয়ামীলীগের রাজনীতিবীদ, বিশিষ্ট ব্যবসায়ী যশোদা জীবনকে জড়িয়ে বিএনপির পদবঞ্চিত নেতাদের বক্তব্যকে হীন ষড়যন্ত্র বলে উল্লেখ করেন। তারা আওয়ামীলীগ নেতার সাথে বিএনপির বিষয়টিকে হাস্যকর বলে দাবি করেন।   

সদ্যগঠিত কমিটির নেতৃত্বে আগামীতে ঐক্যবদ্ধভাবে সকলে আন্দোলন সংগ্রামে শরিক হবে এবং এতে দল সুসংগঠিত হবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।