Opu Hasnat

আজ ১৮ মে বুধবার ২০২২,

'আর দেখা হবে না' গানে দর্শকদের মন ছুঁয়েছেন দিদার খান বিনোদন

'আর দেখা হবে না' গানে দর্শকদের মন ছুঁয়েছেন দিদার খান

ফয়সাল হাবিব সানি : তরুণ প্রজন্মের সম্ভাবনাময় কণ্ঠশিল্পী দিদার খান। এরই মধ্যে সুরের মূর্ছনায় মূর্ছিত করতে সমর্থ হয়েছেন অগণিত মানুষের হৃদয়ের স্পন্দন। আর এবার বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রকাশ পেয়েছিলো দিদার খানের 'আর দেখা হবে না' শিরোনামের একটি রোমান্টিক গান। গানটি গেল ১ মাস পূর্বে `Didar Khan' অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশের সঙ্গে সঙ্গেই কমেন্ট বক্সে দর্শকদের ইতিবাচক সাড়া লক্ষ্য করা গেছে।

প্রসঙ্গত যে, গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রজন্মের আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী অনিক সাহান এবং মনোমুগ্ধকর লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করেছেন পাবেল মাহমুদ জয়। এছাড়াও, গানটিতে মডেল হয়েছেন রাকিব, তনামি এবং রাফি। গানটিতে বেশ রোমান্টিক আমেজ প্রেমানুভূতিরই যেন এক ভিন্নমাত্রা আনয়ন করেছে দর্শক শ্রোতাদের মনের গহীনে।

সবমিলিয়ে, সংগীতকেই নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট মনে করে অদূর ভবিষ্যতে আরও ভালো কিছু উপহার দেবার প্রত্যাশায় নিজেকে একজন প্রতিষ্ঠিত সংগীতশিল্পী হিসেবে প্রমাণের কাজটাতেই যেন আরও বেশি নিজেকে ঝালিয়ে নিচ্ছেন দিদার খান। এরই সূত্র ধরে, নিষ্ঠা, একাগ্রতা আর পরিশ্রমের সমন্বয়ে সময়ের পরিক্রমায় সেরাদের সেরা হয়ে উঠতে চান সংগীতের এই নবীন অগ্রপথিক।