Opu Hasnat

আজ ৫ অক্টোবর বুধবার ২০২২,

এবার গ্রামীণ চরিত্রে মিস্টি হাসির অভিনেত্রী চমক তারা বিনোদন

এবার গ্রামীণ চরিত্রে মিস্টি হাসির অভিনেত্রী চমক তারা

ফয়সাল হাবিব সানি : এ সময়ের আলোচিত অভিনেত্রী চমক তারা। নিজের কঠোর পরিশ্রম, নিষ্ঠা, প্রজ্ঞা আর মেধা দিয়ে সময়ের পরিক্রমায় দর্শকপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। নাটক, সিনেমায় অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওতেও দর্শকদের মাঝে বারবার নতুনরূপে আবির্ভূত হয়ে নিজের যোগ্যতার জানান দিয়েছেন তিনি। বর্তমানে সবটুকু মনোযোগই যেন তার 'Chamok Tara' শিরোনামের নিজস্ব ইউটিউব চ্যানেলকে কেন্দ্র করেই।

মূলত, তিনি দেশের মিউজিক ভিডিওতে বলিউডের ধাঁচ আনয়ন করে এদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিকে বহির্বিশ্বের অন্যান্য দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে তাল মেলানোর প্রয়াসেই নিত্যনতুন লুকে বারবার হাজির হয়েছেন দর্শকদের সামনে।

তবে এবার 'নাও' শিরোনামের একটি সিনেমায় গ্রামীণ মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিস্টি হাসির মেধাবী এই অভিনেত্রীকে। সিনেমাটি পরিচালনা করছেন রুবেল মাহমুদ এবং সিনেমাটির কাহিনী লিখেছেন ময়না আজমেরি। এরই মধ্যে ঢাকার অদূরে উলুখোলা এলাকায় বিভিন্ন মনোরম ও নয়নাভিরাম লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমাতে গ্ল্যামারাস 'ড্রিমগার্ল' খ্যাত চমক তারার গ্রামীণ মেয়ের সাজসজ্জাও বেশ ইতিবাচক প্রশংসা কুড়াচ্ছে দর্শকমহলে।

সিনেমাটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন এম এ জে দিগন্ত, মাসুম আজিজ, রেহানা জলি সহ আরও অনেকেই। এদিকে, মাসুম আজিজ এবং রেহানা জলির মতো গুণী অভিনেতা-অভিনেত্রীর সংস্পর্শে এসে তাদের সান্নিধ্য, স্নেহ আর ভালোবাসা পেয়ে বেশ অভিভূত ও বিমোহিত চমক তারা। সবমিলিয়ে, তাই এই সিনেমাটিকেও বর্তমানে নিজের ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট হিসেবেই বিবেচনা করছেন তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় হয়ে ওঠা এই অভিনেত্রী।

প্রসঙ্গত, রূপালি পর্দায় অভিষিক্ত হবার পূর্বে চমক তারা মঞ্চে অভিনয় করতেন এবং সেই মঞ্চ থেকেই মূলত এতোটা পথ অতিক্রম করে এখন তিনি তার প্রতিভার স্বাক্ষর রেখে চলেছেন প্রতিনিয়তই। তিনি মনে করেন যে, তার নামের মতোই তিনি দর্শকদের সামনে নতুন নতুন চমক নিয়ে নিজেকে প্রমাণ করে যাবেন। এদিকে, অভিনয়ের ঊর্ধ্বে গিয়েও মানবিকতার বিশেষ দৃষ্টান্ত স্থাপনের সুখ্যাতি রয়েছে এই অভিনেত্রীর।

চমক তারা জানান, 'দর্শকদের ভালোবাসা নিয়েই আরও অনেকটা পথ পাড়ি দিয়ে কাঙ্খিত লক্ষ্যের পানেই বিরামহীনভাবে এগিয়ে যেতে তিনি। এছাড়াও, মিডিয়াঙ্গনে সবসময় দর্শকদের চাহিদানুযায়ী দর্শকদের প্রত্যাশাকে বেশি প্রাধান্য দিয়েই কাজ করে যেতে চান এবং খুব শীঘ্রই তাদের জন্য তার পক্ষ থেকে আরও নতুন নতুন চমক অপেক্ষ করছে বলে এসময় নিজের অভিমত ব্যক্ত করেন চমক তারা।'